1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বাংলাদেশ নৌ- যান শ্রমিক কর্মচারী ইউনিয়ন এর নব-নির্বাচিত কমিটির পরিচিতি সভা - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

বাংলাদেশ নৌ- যান শ্রমিক কর্মচারী ইউনিয়ন এর নব-নির্বাচিত কমিটির পরিচিতি সভা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ১২৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

বাংলাদেশ নৌ- যান শ্রমিক কর্মচারী ইউনিয়ন রেজিনং-বি ২১৪৮ এর নারায়নগন্জ জেলা শাখার নব-নির্বাচিত কমিটির পরিচিতি সভা ও মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা ক্রেষ্ট প্রদান অনুষ্ঠিত। রবিবার সন্ধ্যা ৬টায় নগরীর ৫ নং ঘাটে নারায়নগন্জ জেলা নৌযান শ্রমিক কর্মচারীর ইউনিয়ন এ অনুষ্ঠানের আয়োজন করে। এ সময় নব- নির্বাচিত কমিটির সভাপতি মোঃ নিজাম খানের সভাপতিত্বে,জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির আইন ও দরকষাকষি সম্পাদক ও বন্দর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কাজিম উদ্দীন প্রধান অতিথির বক্তব্যে বলেন।

প্রধান অতিথির বক্তব্যে কাজিম উদ্দিন প্রধান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভার্স্কয বাংলার মাটিতে থাকতে পারে না সেটাতো হতে পারেনা, সারা বিশ্বে মুসলমান দেশ গুলোতে ভার্স্কয রয়েছে ভার্স্কযতো আজ থেকে চল্লিশ থেকে পাচঁ চল্লিশ বছর আগে স্থাপন করা হয়েছে। জিয়াউর রহমানের তো ভার্স্কয রয়েছে হঠাৎ করে ভার্স্কয ভাঙ্গার ইসু তুললেন আপনারা ওই মৌলবাদী গোষ্ঠী। ওই সময় আপনারা কোথায় ছিলেন ১৯৭১ সালে যখন পাক হানাদার বাহিনীরা আমাদের ঘর বাড়ি পুড়িয়ে ছিলো তখন আপনারা রাজাকারের খাতায় নাম লিখিয়ে ছিলেন তখন আপনারা আমাদের মা বোনদের কে দরে নিয়প পাক সেনাদের হাতে তুলে দিয়েছিলেন, আপনারা ১৯৭১ সালে মুক্তিযুদ্ধো করেছিলেন তার প্রমান কি আপনারা দেখাতে পারবেন,আপনারা রাজাকার রাজাকার হয়েই থাকবেন। আবারো ওই ভার্স্কযর ইসু তুলে আপনারা বাংলাদেশে অরাজকতা সৃষ্টির জন্য তালবাহানা করছেন,কিন্তুু মুজিবের সৈনিকরা বাংলার মাটিতে থাকা অবস্থায় আপনারা কোনদিন সেটা পারবেননা। বর্তমানে আমার প্রান প্রিয় নেতা নারায়ণগঞ্জ -৪ আসনের সাংসদ এ কে এম শামীম ওসমান আমাকে বলেছিলো আপনি চলে আমার শ্রমিক লীগ দেখবে কে, আমি আপনাদের কে বলতে চাই শামীম ওসমান শ্রমিকদের খুবই ভালোবাসে। আপনারা যা কিছু করবেন ইনশাআল্লাহ আমি তো আছি, আপনাদের পাশে আমাদের প্রান প্রিয় নেতা শামীম ওসমান ও আছে।

এছাড়াও আরো বক্তব্য রাখেন বাংলাদেশ নৌ-যান শ্রমিক কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় সভাপতি মোঃ শাহ আলম, সাধারন সম্পাদক মোঃ সবুজ সিকদার,প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL