1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১৫শ টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে মেহেদীকে হত্যাকারী সুমন গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

১৫শ টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে মেহেদীকে হত্যাকারী সুমন গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০
  • ১১৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

বাড়ী ভাড়ার পাওনা ১৫শত টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে মোঃ মেহেদীকে (৪৮) হত্যার ঘটনায় ২নং আসামী সুমন ওরফে মগা সুমনকে গ্রেফতার করা হয়েছে।


বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুর ১২টায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ১৮নং ওয়ার্ডের শীতলক্ষ্যার কদমতলি এলাকা থেকে মধ্য নলুয়ার বাসিন্দা মঞ্জু মিয়ার ছেলে রাশেদুজ্জামান সুমন ওরফে মগা সুমনকে (৪০) আটক করে এলাকাবাসী। পরে উত্তেজিত জনতা উত্তম মাধ্যম দিয়ে তাকে পুলিশের কাছে সোর্পদ করে। এ বিষয়ে সদর মডেল থানায় মামলা হয়েছে। যার মামলা নং- ১৩ তারিখ ১৩/১১/২০ইং।  


মামলার ১নং আসামী মঞ্জু মিয়ার ছেলে রানা (৩৫) এখনো পলাতক থাকলেও ২নং ও ৩নং আসামী পিংকিকে গ্রেফতার করা হয়েছে। 


উল্লেখ, গত ১২ই নভেম্বর রাতে নগরীর নলুয়াপাড়া এলাকায় বাড়ী ভাড়ার পাওনা ১৫শত টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে রানা, সুমন ও পিংকি লাঠিসোটা নিয়ে মেহেদীকে পিটালে উপুর্যুপরি আঘাতে তার মৃত্যু হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL