1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
যুবলীগ নেতা বিপ্লবের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

যুবলীগ নেতা বিপ্লবের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৬ নভেম্বর, ২০১৯
  • ১২০ Time View
যুবলীগ নেতা বিপ্লবের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ
যুবলীগ নেতা বিপ্লবের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন বৃহত্তর তল্লা এলাকার সমাজকর্মী ও যুবলীগ নেতা জানে আলম বিপ্লবের নামে স্থানীয় দৈনিক যুগের চিন্তা পত্রিকায় সংবাদ প্রকাশের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। বিক্ষোভ শেষে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিমউদ্দিনের কাছে স্বারকলিপি প্রদান করেন তারা।

এসময় এলাকাবাসী বলেন, দৈনিক যুগের চিন্তা পত্রিকায় বিগত ২৪ ও ২৫ শে নভেম্বর ২০১৯ইং তারিখে আমাদের এলাকায় সমাজকর্মী ও জনদরদী ব্যক্তি জানে আলম বিপ্লবের নামে মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট, কাল্পনিক সংবাদ প্রকাশ করে। প্রচারিত বক্তব্য সম্পূর্ন অসত্য, উদ্দেশ্য প্রনোদিত এবং বাস্তব বিবর্জিত। প্রকৃত পক্ষে বিপ্লব একজন সমাজ সেবক এবং জনদরদী ব্যক্তি, তার সামাজিক মানসম্মান ক্ষুন্ন করার উদ্দেশ্য দৈনিক যুগের চিন্তা উদ্দেশ্য মূলক ভাবে মিথ্যা বক্তব্য প্রকাশ করে। বিপ্লবের বিরুদ্ধে অসত্য সংবাদ প্রকাশ করায় আমরা যুগের চিন্তা পত্রিকার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জোড় দাবী জানাই।

মঙ্গলবার (২৬ নভেম্বর) সকালে বৃহত্তর তল্লা এলাকায় যুবলীগ নেতা জানে আলম বিপ্লবের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে রাস্তায় নামে এলাকাবাসী। এসময় নারী,পুরুষ, বৃদ্ধা, শিশু ও এ বিক্ষোভ মিছিলে অংশগ্রহন করে। এর পর বিশাল বিক্ষোভ মিছিল নিয়ে জেলা প্রশাসক কার্যালয় ও পুলিশ সুপার কার্যালয়ে গিয়ে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য স্বারক লিপি প্রদান করা হয়।

বীর মুক্তিযোদ্ধা ও ফতুল্লা থানা আওয়ামীলীগের সংগঠনিক সম্পাদক ওয়ালি মাহমুদের নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল ও স্বারক লিপি প্রদান করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL