1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জিনের বাদশা পরিচয় দিয়ে নগদ-স্বর্ণালংকার হাতিয়ে নেয়ার ৩ সদস্যকে গ্রেফতার করা হয়। - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চাষাঢ়া জিয়া হলে বই মেলা উদ্বোধন আজমেরী ওসমানের পক্ষে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কাজী নূর ইসলাম পরশ ও কাজী ফয়সাল হোসেন জিকু পারভীন ওসমান এর পক্ষে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কাজী ফয়সাল হোসেন জিকু ও কাজী নূর ইসলাম পরশ  ভাষা আন্দোলনের সকল শহীদের স্মরণে আলোচনা সভা নিতাইগঞ্জে ডিবি পুলিশের অভিযান অস্ত্র কারখানা শনাক্ত, আটক ১ ফতুল্লার পঞ্চবটিস্থ চাঁননগর শিল্প প্রতিষ্ঠান ও এলাকাবাসীর উদ্যোগে ওয়াজ ও দোয়া মাহফিল আজ‌মেরী ওসমা‌নের উদ্যো‌গে দাদা শামসু‌জ্জোহার স্মর‌ণে দোয়া  নারায়ণগঞ্জে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ ও মিছিল দাওয়াতি পক্ষ কর্মসূচিতে সিদ্ধিরগঞ্জে নগর সভাপতির শীতলক্ষ্যা নদী দুষনরোধে আইন প্রয়োগের পাশাপাশি নাগরিক সচেতনতা জরুরী

জিনের বাদশা পরিচয় দিয়ে নগদ-স্বর্ণালংকার হাতিয়ে নেয়ার ৩ সদস্যকে গ্রেফতার করা হয়।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৪ নভেম্বর, ২০১৯
  • ৮৬ Time View
জিনের বাদশা পরিচয় দিয়ে নগদ-স্বর্ণালংকার হাতিয়ে নেয়ার ৩ সদস্যকে গ্রেফতার করা হয়।
জিনের বাদশা পরিচয় দিয়ে নগদ-স্বর্ণালংকার হাতিয়ে নেয়ার ৩ সদস্যকে গ্রেফতার করা হয়। (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ নারায়ণগঞ্জে’র বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মোবাইল ফোনে কথাবার্তা বলে জিনের বাদশা পরিচয় দিয়ে নগদ-স্বর্ণালংকার হাতিয়ে নেয়ার ৩ সদস্যকে গ্রেফতার করা হয়।

শনিবার (২৩ নভেম্বর) সারাদিনব্যপী ডিবি ও থানা পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে মুন্নাফ (৩৬) পিতা হযরত আলী সরদারকে গাইবান্ধা থেকে, তৌহিদ (২৩) পিতা জহিরুল ইসলামকে বন্দরের মদনপুর থেকে এবং তাদেও তথ্যমতে শিপু চন্দ্র মহত্ব ৩ে৫) পিতা ধরিান্দ্রনাথ মহত্বকে গাইবান্ধা থেকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় ২৪ নভেম্বর রোববার বিকাল ৪টায় পুলিশ সুপারের কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলন ডেকে এসব তথ্য জানায় ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম।

পুলিশ জানায়, গত ইং ১৯/০৬/১৯ তারিখ হইতে ২৮/০৬/১৯ইং তারিখ পর্যন্ত বিভিন্ন সময়ে মোবাইল ফোনে কথাবার্তা বলে জিনের বাদশা পরিচয় দিয়ো মনোয়ারা বেগম এর নিকট হইতে বিকাশের মাধ্যমে নগদ ৩,৮০,০০০/- (তিন লক্ষ আশি হাজার) টাকা এবং ২০(বিশ) ভরি স্বর্ণের গহনা অজ্ঞাত পরিচয়ে জিনের বাদশা নিজেই হাতিয়ে নেয়। মনোয়ারা বেগম সাথে জিনের বাদশা ধর্মীয় উপদেশাবলী কথাবার্তার মাধ্যমে উক্ত টাকা ও স্বর্ণালংকার প্রতারনামূলকভাবে আত্মসাৎ করে।

এই ঘটনায় মনোয়ারা বেগমের ছেলে ডা. মাহমুদুল হাসান বাদী হইয়া এজাহার দায়ের করে ফতুল্লা মডেল থানায়। মামলা নং-৩০, তাং-১৫/১০/১৯ইং, ধারা-৪০৬/৪২০/১০৯ দঃ বিঃ রুজু হয়। গ্রেফতারকৃতদের কাছ থেকে আত্মসাৎকৃত ২০(বিশ) ভরি গলিত স্বর্ণ উদ্ধার করে। আসামীগন পেশাদার জিনের বাদশা চক্রের সক্রিয় সদস্য। তাহারা একাধিক রেজিস্ট্রেশন বিহীন ভুয়া সীম ব্যবহার করে জিনের বাদশা পরিচয় দিয়ে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন এলাকার লোকজনকে প্রতারনামূলক ধর্মীয় কথাবার্তা বলার মাধ্যমে তাহাদের ভক্ত বানাইয়া তাহাদের টাকা পয়সা স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL