1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জিনের বাদশা পরিচয় দিয়ে নগদ-স্বর্ণালংকার হাতিয়ে নেয়ার ৩ সদস্যকে গ্রেফতার করা হয়। - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

জিনের বাদশা পরিচয় দিয়ে নগদ-স্বর্ণালংকার হাতিয়ে নেয়ার ৩ সদস্যকে গ্রেফতার করা হয়।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৪ নভেম্বর, ২০১৯
  • ৯৬ Time View
জিনের বাদশা পরিচয় দিয়ে নগদ-স্বর্ণালংকার হাতিয়ে নেয়ার ৩ সদস্যকে গ্রেফতার করা হয়।
জিনের বাদশা পরিচয় দিয়ে নগদ-স্বর্ণালংকার হাতিয়ে নেয়ার ৩ সদস্যকে গ্রেফতার করা হয়। (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ নারায়ণগঞ্জে’র বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মোবাইল ফোনে কথাবার্তা বলে জিনের বাদশা পরিচয় দিয়ে নগদ-স্বর্ণালংকার হাতিয়ে নেয়ার ৩ সদস্যকে গ্রেফতার করা হয়।

শনিবার (২৩ নভেম্বর) সারাদিনব্যপী ডিবি ও থানা পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে মুন্নাফ (৩৬) পিতা হযরত আলী সরদারকে গাইবান্ধা থেকে, তৌহিদ (২৩) পিতা জহিরুল ইসলামকে বন্দরের মদনপুর থেকে এবং তাদেও তথ্যমতে শিপু চন্দ্র মহত্ব ৩ে৫) পিতা ধরিান্দ্রনাথ মহত্বকে গাইবান্ধা থেকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় ২৪ নভেম্বর রোববার বিকাল ৪টায় পুলিশ সুপারের কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলন ডেকে এসব তথ্য জানায় ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম।

পুলিশ জানায়, গত ইং ১৯/০৬/১৯ তারিখ হইতে ২৮/০৬/১৯ইং তারিখ পর্যন্ত বিভিন্ন সময়ে মোবাইল ফোনে কথাবার্তা বলে জিনের বাদশা পরিচয় দিয়ো মনোয়ারা বেগম এর নিকট হইতে বিকাশের মাধ্যমে নগদ ৩,৮০,০০০/- (তিন লক্ষ আশি হাজার) টাকা এবং ২০(বিশ) ভরি স্বর্ণের গহনা অজ্ঞাত পরিচয়ে জিনের বাদশা নিজেই হাতিয়ে নেয়। মনোয়ারা বেগম সাথে জিনের বাদশা ধর্মীয় উপদেশাবলী কথাবার্তার মাধ্যমে উক্ত টাকা ও স্বর্ণালংকার প্রতারনামূলকভাবে আত্মসাৎ করে।

এই ঘটনায় মনোয়ারা বেগমের ছেলে ডা. মাহমুদুল হাসান বাদী হইয়া এজাহার দায়ের করে ফতুল্লা মডেল থানায়। মামলা নং-৩০, তাং-১৫/১০/১৯ইং, ধারা-৪০৬/৪২০/১০৯ দঃ বিঃ রুজু হয়। গ্রেফতারকৃতদের কাছ থেকে আত্মসাৎকৃত ২০(বিশ) ভরি গলিত স্বর্ণ উদ্ধার করে। আসামীগন পেশাদার জিনের বাদশা চক্রের সক্রিয় সদস্য। তাহারা একাধিক রেজিস্ট্রেশন বিহীন ভুয়া সীম ব্যবহার করে জিনের বাদশা পরিচয় দিয়ে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন এলাকার লোকজনকে প্রতারনামূলক ধর্মীয় কথাবার্তা বলার মাধ্যমে তাহাদের ভক্ত বানাইয়া তাহাদের টাকা পয়সা স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL