1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর জন্মশত বার্ষিকি উদযাপন - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর জন্মশত বার্ষিকি উদযাপন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৪ নভেম্বর, ২০১৯
  • ৮০ Time View
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর জন্মশত বার্ষিকি উদযাপন
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর জন্মশত বার্ষিকি উদযাপন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর জন্মশত বার্ষিকি উদযাপন উপলক্ষে মজিববর্ষ জাতীয় স্কুল কাবাডি(বালক/ বালিকা) প্রস্তুুতিমুলক  প্রতিযগিতা২০১ এর পুরুস্কর বিতরনী অনুষ্ঠিত। শনিবার বিকেল ৩ টায় পৌর ওসমানী স্টেডিয়ামে নারায়নগন্জ জেলা পুলিশ আয়োজিত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। প্রধান অতিথির বক্তব্যে পাট ও বস্ত্র মন্ত্রী গাজী গোলাম দস্তগীর বলেন বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান কাবাডি খেলাকে স্বকৃীত দিয়েছিলেন কারন গ্রাম বাংলার ঐতিহ্যবাহি ছিলো এ খেলা। তিনি আরও বলেন আমরা জানতাম পুলিশ একে ধরে ওকে ধরে এবং জনগনের নিরাপত্তা দেয়,আইন শৃঙ্খলা রক্ষায় তারা সার্বক্ষনি ব্যস্ত থাকে। এখন দেখছি খেলা ধুলার আয়োজন করে সাধারন মানুষ কে আনন্দ দেয় শুধু তাই নয় আজকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতি সম্মান দেখিয়ে তারা যে খেলার ব্যবস্হা করেছে এ জন্য পুলিশ বাহিনিকে ধন্যবাদ জানাই। 

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়নগঞ্জ -৪ আসনের সাংসদ এ কে এম শামীম ওসমান, লিয়াকত হোসেন খোকা এম পি, নজরুল ইসলাম বাবু এম পি,বাংলাদেশ  কাবাডি ফেডারেশনের সাধারন সম্পাদক ও ডি আই জি হাবিবুর রহমান, জেলা ক্রীড়া সংস্হার সভাপতি ও জেলা প্রসাশক মোঃ জসিম উদ্দিন, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোঃ মনিরুল ইসলামের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার  মোঃ নুর এ আলম,সুবাষ সাহা,ফতুল্লা থানার ইনচার্জ মোঃ আসলাম হোসেন,  শ্রমিকলীগের কেন্দ্রীয় নেতা কাউসার আহম্মদ পলাশ, ক্রীড়া সংস্হার তানভীর আহম্মেদ টিটু, ইব্রাহিম চেঙ্গিস, সহ প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL