1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৮ কেজি ওজনের ৯ টি গাঁজার গাছসহ ৩ জন মাদক কারবরিকে গ্রেফতার করেছে র‍্যাব-৪ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে ‌ডিআইটি‌তে মোঃ ম‌নির হো‌সেনর উদ্যো‌গে  দোয়া ও খাবার বিতরণ

৮ কেজি ওজনের ৯ টি গাঁজার গাছসহ ৩ জন মাদক কারবরিকে গ্রেফতার করেছে র‍্যাব-৪

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০
  • ১১৪ Time View

সকাল নারায়ণগঞ্জ

স্টাফ রিপোর্টার (আশিক)

ঢাকা জেলার সাভার এলাকা হতে ০৮ কেজি ওজনের ০৯ টি গাঁজার গাছসহ ০৩ জন মাদক কারবরিকে গ্রেফতার করেছে র‍্যাব-৪।


রোববার (১৩ ডিসেম্বর) দুপুর ২টা ২৫ মিনিটের দিকে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার সাভার মডেল থানাধীন আকরাইন বউ বাজার এলাকায় অভিযান পরিচালনা করে মোট ৮ কেজি ওজনের ৯ টি গাঁজার গাছসহ আসামী ১। মোঃ আঃ রাজ্জাক (৬৫), জেলা-গোপালগঞ্জ, ২। মোঃ নুরুল আমীন (৫৮), জেলা-ফেনী এবং ৩। মোঃ বকুল মিয়া (৫০), জেলা-নেত্রকোনাদের’কে গ্রেফতার করতে সক্ষম হয়।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামীরা দীর্ঘদিন যাবৎ নির্দিষ্ট এলাকায় গাঁজার গাছ হতে ঢাকার বিভিন্ন এলাকায় মাদক ডিলারদের নিকট বিক্রয় করে আসছিলো।


উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL