1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আইভীপন্থী আওয়ামীলীগের নেতাকর্মীরা। - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
শিক্ষা কারিকুলামে ট্রান্সজেন্ডার প্রমোট করার ষড়যন্ত্র থেকে সরকারকে ফিরে আসতে হবে। সাংবাদিক মুন্নার পক্ষ থেকে পাগলা বাজার এলাকায় সর্বসাধারণের মাঝে শরবত বিতরণ  তীব্র দাবদাহে  রূপগঞ্জে বিশুদ্ধ শীতল পানি স্যালাইন বিতরণের উদ্বোধন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আইভীপন্থী আওয়ামীলীগের নেতাকর্মীরা।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০
  • ৫৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আইভীপন্থী আওয়ামীলীগের নেতাকর্মীরা।

মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় ২নং রেলগেট এলাকায়  জেলা আওয়ামীলীগ কার্য্যলয়ের সামনে প্রতিবাদ সমাবেশ শেষে নগরীর প্রধান সড়কে বিক্ষোভ মিছিল করে।

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এ্যাড,আনিসুর রহমান দ্বীপুর সভাপতিত্বে  জেলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক  এ,কে,এম,আবু সুফিয়ান বলেন ১৯৫২ সাল থেকে ৭১ সাল পর্যন্ত জেল জুলুম হুলিয়া মাথায় নিয়ে এবং সংসার জীবনের মায়া ত্যাগ করে বাঙ্গালী জাতীকে মুক্তিযুদ্ধের মাধ্যমে একটি স্বাধীন দেশ আমদের দিয়েগেছে, আজকে সেই নেতার ভাস্কর্য ভেঙ্গে ফেলে দূর্বিত্বরা।

যারা এই কাজটি করেছে তারা স্বাধীনতা বিরোধী শক্তির সাথে আতাত করে একটি চক্র সক্রিয় হয়ে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার দুঃসাহস দেখিয়েছে।

তিনি আরও বলেন আমরা ব্ঙ্গবন্ধুর আদর্শে সৈনিকরা বেচে থাকতে  এটা মেনে নিতে পারিনা। সময় এসেছে পাকিস্হানী পেতআত্বাদের প্রতিরোধ করার।

তাই এখন থেকে সর্বস্তরের  আওয়ামীলীগ নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে যারা একাজ করবে তাদের কে রুখতে হবে রাজপথে।

প্রতিরোধ ছারা আর কোনো বিকল্প পথ খোলা নেই। 

এ সময় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামিলীগের সহ সভাপতি এ্যাড,আসাদুজ্জামান, আরজু রহমান ভুইয়া,আব্দুল কাদির, আদীনাথ বসু, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, শহর যুবলীগের সাধারন সম্পাদক মোঃ আলী রেজা উজ্জল,  সাংস্কৃতিক সম্পাদক মোঃ নুর হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ ইসহাক,সাস্হ্য বিষয়ক সম্পাদক ডাঃ মোঃ নিজাম,তথ্য বিষয়ক সম্পাদক মোঃ খালিদ হাসান,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রানু খন্দকার, মরিয়ম কল্পনা, মজিবুর মন্ডল, মোঃ সাদেক,ইউসুফ মিয়া সহ প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL