1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ইউপি সদস্যসহ মাদক ব্যবসার সাথে জড়িত ২ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১১ - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

ইউপি সদস্যসহ মাদক ব্যবসার সাথে জড়িত ২ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১১

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০
  • ৯২ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

র‌্যাব-১১ অভিযান চালিয়ে ইউপি সদস্যসহ মাদক ব্যবসার সাথে জড়িত ২ জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন পারভেজ আহম্মেদ ওরফে ফারুক মেম্বার (৩১) , মোঃ শামীম সরকার(২৭)। এসময় আসামীদ্বয়ের হেফাজত হতে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট, ৩ ক্যান বিদেশী বিয়ার ও মাদক বিক্রয়ের নগদ ৪০,০০০/- (চল্লিশ হাজার) টাকা উদ্ধার করা হয়। গত ০২ ডিসেম্বর রাত সাড়ে ৮ টায় কুমিল্লার দাউদকান্দি থানাধীন মোটেল রোড সাকিনস্থ চেয়ারম্যান সুপার মার্কেট এর অফিস কক্ষ হতে তাদের গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার ( ৩ ডিসেম্বর) র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, গ্রেফতারকৃত আসামী পারভেজ আহম্মেদ ওরফে ফারুক কুমিল্লা জেলার দাউদকান্দি থানাধীন চরচারুয়া এলাকার সাবেক চেয়ারম্যান মৃত আবুল কাশেম এর ছেলে। সে দক্ষিণ দাউদকান্দি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য। আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবৎ সে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ও বিয়ার ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত অপর আসামী মোঃ শামীম সরকার (২৭) কুমিল্লা জেলার দাউদকান্দি থানাধীন ষোলপাড়া এলাকার আবদুল হক সরকার এর ছেলে।

গ্রেফতারকৃত আসামীরা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ অভিনব কৌশলে কক্সবাজার হতে ইয়াবা ট্যাবলেট পরিবহন করে নিয়ে এসে কুমিল্লা, নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। উপস্থিত সাক্ষীর সামনে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উল্লিখিত গ্রেফতারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্যে মাদক ব্যবসায় জড়িত হওয়ার কথা স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে দাউদকান্দি থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL