1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরে শ্রদ্ধা জানলো ছাত্র সমাজ। - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরে শ্রদ্ধা জানলো ছাত্র সমাজ।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ৫৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

প্রয়াত সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানলো নারায়ণগঞ্জ মহানগরের জাতীয় ছাত্র সমাজের ৪টি ওয়ার্ডের নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ।

শুক্রবার বাদ আসর মাসদাইর কবরস্হানে এ কর্মসূচী পালন করে ছাত্র সমাজের নেতাকর্মীরা। শ্রদ্ধান্জলী জানানোর পর প্রয়াত সাংসদের রুহের মাগফেরাত ও তার পরিবারের সকল সদস্যের সুস্হতা তার কামনা করে দোয়া করা হয়। দোয়া  পরিচালনা করেন নাসিকের কেন্দ্রীয় মসজিদের খতিব হাফেজ মাওলানা মুফতি ইকরাম হোসাইন খান।

নব-নির্বাচিত ছাত্র নেতারা বলেন আমরা আজকে  বৃষ্টিকে অপেক্ষা করে প্রিয় নেতার প্রতি শ্রদ্ধা জানাতে এখানে এসেছি।  প্রয়াত সাংসদ রাজনৈতিক যে আদর্শ নিয়ে মানুষের কল্ল্যানে কাজ করে গেছেন,শুধু তাই নয় তিনি দেশ কে মুক্ত করতে মুক্তিযুদ্ধ করে বঙ্গবন্দ্ধুর নেতৃত্বে সোনার বাংলাদেশ  দিয়ে গেছেন।

সেই দেশকে গরতে যেয়ে   নারায়ণগঞ্জবাসীর জন্য সারাজীবন ত্যাগ স্বীকার করে  দেশ ও দলের আদর্শ  নিতিকে সঠিক পথে পরিচালিত করে নেতৃত্ব দিয়ে শক্ত অবস্থানে জাতীয় পার্টি কে রেখে গেছেন, সেই  অনুপ্রেরণায় তার স্বপ্ন বাস্তবায়ন করতে আমরা ছাত্র সমাজের রাজনিতির সাথে সম্পৃক্ত হয়েছি।

এসময় আরও উপস্থিত ছিলেন  ১৯ নং- ওয়ার্ডের আহবায়ক সাজেদুর রহমান রিফাত,সদস্য সচিব শাহাদাৎ ইসলাম,২১নং- ওয়ার্ডের আহবায়ক সাবের হাসান সজিব,সদস্য সচিব ফয়শাল হাসান,২২নং ওয়ার্ডের আহবায়ক শাহরিয়ার সজিব,সদস্য সচিব কাজী শুভ,২৪নং-ওয়ার্ডের আহবায়ক মোঃ জুম্মান হোসেন, সদস্য সচিব মোঃ কাওছার  আহাম্মেদ সহ প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL