1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দীর্ঘ ৩৯ বছর কর্মময় জীবন থেকে অবসরে গেলেন এএসআই নুরুল - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

দীর্ঘ ৩৯ বছর কর্মময় জীবন থেকে অবসরে গেলেন এএসআই নুরুল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ১১৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ জেলা পুলিশের এএসআই মোঃ নুরুল ইসলাম দীর্ঘ ৩৯ বছর ৬ মাস ১৫ দিনের কর্মময় পুলিশ জীবন থেকে অবসর চলে গেছেন।

 
বৃহস্পতিবার ( ১৯ নভেম্বর) ছিল তার শেষ কর্মদিবস। ১৯৮১ সালে দেশ সেবার ব্রত নিয়ে এসেছিলেন বাংলাদেশ পুলিশ বিভাগে। দেশের বিভিন্ন জেলা ও ইউনিটে করেছেন চাকুরি। দুই ছেলে ও পরিবার নিয়ে তার সংসার। কনস্টেবল হিসেবে চাকুরিতে যোগদান করলেও মেধা ও দক্ষতায় পেয়েছেন এএসআই পদে পদোন্নতি। মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার বাচামরা গ্রামে জন্মগ্রহণ করেছিলেন তিনি।

 
বৃহস্পতিবার ( ১৯ নভেম্বর) শেষ কর্মদিবসে বিদায় নিলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের কন্ট্রোলরুম থেকে।

সুদীর্ঘ কর্মময় পেশাগত জীবনে তার রয়েছে অনেক অবদান। শেষ কর্মদিবসে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে। জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমের নির্দেশনায় তাঁকে সুসজ্জিত গাড়িযোগে পৌঁছে দেয়া হয় নিজ বাসায়। তাঁকে আগামী কল্যান সভার মাধ্যমে বৃহৎ পরিসরে বিদায় সংবর্ধনা প্রদানের ঘোষণা দিয়েছেন পুলিশ সুপার ।

 
এএসআই মোঃ নুরুল ইসলামের সুদীর্ঘ কর্মময় জীবনের অনেক স্মৃতি ও অবদান বাংলাদেশ পুলিশ তথা নারায়ণগঞ্জ জেলা পুলিশ স্মরণে রাখবে সবসময়। তাঁর অবসর জীবন সুন্দর ও আনন্দময় হোক, এ কামনা নারায়ণগঞ্জ জেলা পুলিশের।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL