1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রুপগঞ্জে অবৈধ মোটরসাইকেল বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছে জেলা পুলিশ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

রুপগঞ্জে অবৈধ মোটরসাইকেল বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছে জেলা পুলিশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ৩৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

রূপগঞ্জে অবৈধ মোটরসাইকেল আটক অভিযান পরিচালনা করা হয়েছে। 


বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকালে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের ভূলতা-গাউছিয়া এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে কয়েক শতাধিক মোটর সাইকেল আটক করে তাদের কাগজপত্র যাচাই-বাছাই করে বিভিন্ন অপরাধে ১৭ টি মামলা দিয়ে ৬০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

কাগজপত্র না থাকায় ২টি মোটর সাইকেল জব্দ করা হয়েছে।সকাল সাড়ে ১০ টা থেকে অভিযান শুরু হয়ে চলে বেলা ১২টা পর্যন্ত। 


জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোঃ জাহেদ পারভেজ চৌধুরী এর নেতৃত্বে দেন। অভিযানে অংশ গ্রহণ করেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল ‘গ’) মোঃ মাহিন ফরাজী, ভূলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিসুর রহমান মোল্লা, ট্রাফিক পুলিশ ইনস্পেক্টর মোঃ মনিরুল ইসলাম ও সাজেন্ট রফিকুল ইসলাম।

এছাড়াও এসময় ডিবি পুলিশের প্রায় ২০জন সদস্য ও পুলিশ ফাঁড়ির সদস্যরাও অভিযানে উপস্থিত ছিলেন।


এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহেদ পারভেজ চৌধুরী বলেন, এলাকায় অবৈধ মোটর সাইকেল দিয়ে ছিনতাই, মাদক পাঁচারসহ বিভিন্ন অপরাধ বন্ধের লক্ষ্যে এ অভিযান পরিচালনা করা হচ্ছে। এ অভিযান অব্যাহত থাকবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL