1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শহরের গলাচিপা এলাকা থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

শহরের গলাচিপা এলাকা থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ৯৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

 স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ শহরের গলাচিপা এলাকা থেকে মোস্তফা হাওলাদার নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

 
বুধবার (১৮ নভেম্বর) সকালে একটি পরিত্যক্ত বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। তিনি কুমিল্লার লাকসাম উপজেলার পুরিয়া গ্রামের হাসমত আলীর ছেলে ও  ডিপ টিউবয়েলের ঠিকাদার। 

জানা যায়, কিছুদিন আগে মোস্তফা সদর থানায় একটি জিডি করেছিলেন।

কিছুদিন আগে মারামারির ঘটনা ঘটলে সেখানে সদর থানার পুলিশ উপস্থিত হয়। মোস্তফার ব্যবসায়িক সূত্রে শত্রুয়ার জের ছিল। এই বিষয়ে তদন্ত করলে বেরিয়ে এই হত্যার মূলহোতা কে। 


পরিবারের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক আশেক ইমরান জানান, গতকাল সকাল ৯টার দিকে বাসা থেকে বের হয়ে সে রাতে আর বাড়ি ফেরেনি।

আজ বুধবার (১৮ নভেম্বর) সকালে গলাচিপা এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL