1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নাসিকের হীনতায় নবীগঞ্জে সেফটিক ট্যাংক বিস্ফোরণ,আহত-৩এলাকা বাসী - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

নাসিকের হীনতায় নবীগঞ্জে সেফটিক ট্যাংক বিস্ফোরণ,আহত-৩এলাকা বাসী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ৪৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

 নারায়ণগঞ্জের বন্দরে সেফটিক ট্যাংকের আকস্মিক বিস্ফোরণে নারীসহ ৩জন আহতের ঘটনা ঘটেছে।

বুধবার সন্ধ্যায় থানার নবীগঞ্জস্থ টি হোসেন হোসেন রোডস্থ হাসেম মুন্সি জামে মসজিদ সংলগ্ন মাসুম ভেন্ডারের মালিকানা ৪তলা ভবনের নিচতলার রুবী বিউটি পার্লারে এ দুর্ঘটনাটি ঘটে।

পার্লারের অধিকাংশ দেয়ালই ধ্বসে পড়ে। আহতদেরকে গুরুতর অবস্থায় নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে বন্দর ফায়ার সার্ভিস ও থানা পুলিশের দু’টি টীম ঘটনাস্থল পরিদর্শণ করেছে।

এলাকার  বাসিন্দারা  প্রতিবেদককে জানান, ভবন মালিক সেফটিক ট্যাংক যথানিয়মেই নির্মাণ করেছেন কিন্তু সিটি কর্পোরেশনের ড্রেনের ম্যানহোলে কোন ছিদ্র না থাকার ফলে এ দুর্ঘটনা ঘটে এবং প্রায় তিন বছর জাবত ড্রেন পরিষ্কার করাহয় না ।

এলাকাবাসী ড্রেন নির্মাণ কাজের অসাধু ঠিকাদারের ছিদ্রবিহীন ম্যানহোলের ঢাকা না থাকার বিষয়টিকেই দায়ী করছে।

তারা এ ঘটনার সুস্ঠ তদন্ত সাপেক্ষে দোষীদের আশু দৃষ্টন্তমূলক শাস্তির দাবি জানান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL