1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মঙ্গলবার সাংবাদিক নয়নের ১ম মৃত্যুবার্ষিকী - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

মঙ্গলবার সাংবাদিক নয়নের ১ম মৃত্যুবার্ষিকী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০
  • ৪১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

আগামীকাল মঙ্গলবার (১৭ নভেম্বর) সাংবাদিক মেহেদী হাসান নয়নের ১ম মৃত্যুবার্ষিকী। গত বছরের এ দিনে মরণব্যাধি ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। করোনা বৈশ্বিক পরিস্থিতির কারণে স্বাস্থ্যবিধি মেনে দিনটি পালনে পরিবার, সহকর্মী ও সাংবাদিক সংগঠনের উদ্যোগে বিভিন্ন কর্মসূচী নেয়া হয়েছে।

জানা গেছে, সকালে কবর জিয়ারত করবেন তার পরিবার, বন্ধু, সহকর্মীগণ। এছাড়াও বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখা এবং নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের উদ্যোগে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে। এ ধারাবাহিকতায় বিভিন্ন মসজিদেও বিশেষ দোয়া করা হবে।

উল্লেখ্য, মেহেদী হাসান নয়ন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক এবং টাইমস্ নারায়ণগঞ্জের সম্পাদক।

গত বছরের (১৭ নভেম্বর) ঢাকার শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ক্যান্সার রোগের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। সাংবাদিক নয়নের মৃত্যুকালে তার সহকর্মী, স্ত্রী ও এক সন্তান সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL