1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
এলাকাবাসীর উদ্যোগে ক্রয়কৃত জমিতে বি আই ডব্লিউ টি এ'র অবৈধ উচ্ছেদের বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

এলাকাবাসীর উদ্যোগে ক্রয়কৃত জমিতে বি আই ডব্লিউ টি এ’র অবৈধ উচ্ছেদের বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ৫৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

কুতুববাগ দরবার শরিফের কর্ণধার তথা পীরসাহেব আলহাজ্ব সৈয়দ হযরত শাহসূফি জাকির শাহ বলেছেন, আমার বাড়ি বন্দরে আমি এই এলাকারই সন্তান।আজকে আমি এসেছি সত্য কথা বলার জন্য। 

অসহায় মানুষদের পক্ষে দাড়াতে। আজকে এই যে জমির রক্ষার জন্য আমরা একত্রিত হয়েছি। এখানে তারা দীর্ঘদিন ধরে বসবাস করে আসছে। হঠাৎ করেই বি আই ডব্লিউ টি এ’র কর্মকর্তা মাসুদ কামাল  বিনা নোটিশেই জনগণের বাড়িঘর ভাঙচুর করতে চায়। সরকার থেকে ক্রয় করা সম্পত্তির মালিকের উপর সাধারণ একজন অফিসার অত্যাচার করে এটা সহ্য করা যায় না।

এইরকম বেহায়া-বেশরম  অফিসার গোপনে গোপনে সরকারের বিরোধিতা করে। দুর্নীতি করে সরকারের উন্নয়নের ধারাকে ভেস্তে দিতে চায়। বন্দর খেয়া ঘাটস্থ র‍্যালী,লেজারার্স, সিরাজি কোম্পানি, আমিন- আহমদ ও রুপালী জুটস আবাসিক এলাকার এসকল সম্পত্তি মাননীয় বস্ত্র ও পাট মন্ত্রনালয় থেকে দরপত্রের মাধ্যমে সাব কবলা দলিল মূলে ক্রয়কৃত।  এগুলো প্রয়োজন পড়লে নৌ মন্ত্রণালয় ও বস্ত্র  ও পাট মন্ত্রনালয় একসাথে বসে কথা বলতে পারে।  জনগনের উপর জুলুম করা হয় কেন। এসব জায়গার প্রত্যেকের কাছেই দলিলের গাট্টি আছে।


রোববার (১৫ নভেম্বর) সকালে বন্দর ১ নং খেয়াঘাটস্থ ময়মনসিংহ পট্টি এলাকায় লেজারার্স, র‍্যালী,আমিন ও রুপালি আবাসিক এলাকাবাসীর উদ্যোগে ক্রয়কৃত জমিতে বি আই ডব্লিউ টি এ’র অবৈধ উচ্ছেদের বিরুদ্ধে প্রতিবাদ সভার সভাপতি’র বক্তব্য জাকির শাহ এসব কথা বলেন,

 
তিনি আরো বলেন,   প্রধাণমন্ত্রী শেখ হাসিনা একজন মহীয়সী নারী। তিনি আমার মা আমি তার ছেলে। তিনি দেশের জন্য অনেক শ্রম দিয়ে যাচ্ছেন। তিনি কখনো অন্যায়কে প্রশ্রয় দেননা। আমি নিশ্চয়ই আমার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানাবো।তাকে ব্যবস্থা নেয়ার অনুরোধ করবো। আজকে আমি মিডিয়ার মাধ্যমে বললাম আমার মায়ের কাছে জনগনের পক্ষ থেকে বললাম।

তিনি যেন সঠিক বিচার করে দেয়।সভা শেষে তিনি সেখানে একটি মার্কেটের উদ্বোধন করে বিশেষ মোনাজাত পরিচালনা করে সভার সমাপ্তি ঘোষণা করেন। এসময় বন্দর থানা যুবলীগ নেতা খান মাসুদ তার সাথে থেকে মার্কেটের উদ্বোধন করেন।


সভায় উপস্থিত থেকে  গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা খান মাসুদ। 

প্রতিবাদ সভায় আরো বক্তব্য রাখেন, হাবীবুর রহমান, আব্দুল কুদ্দুস, রাশেদুল ইসলাম, কলাগাছিয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আলী আক্কাস, এ্যাডভোকেট মজিবুর রহমান,মির্জা মাহাবুব।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL