এএসপি আনিসুলের পরিবারের পাশে পুলিশ সার্ভিস এসোসিয়েশন

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

রাজধানী আদাবরের ”মাইন্ড এইড” হাসপাতাল কর্তৃপক্ষ ও কর্মচারীদের নির্মম নির্যাতনে হত্যার শিকার সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আনিসুল করিমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা, কবর জিয়ারত ও শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন করেন।  বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের ১৫ সদস্যের একটি প্রতিনিধি দল আজ গাজীপুরে যান।


বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সহ সভাপতি ও ঢাকা রেঞ্জের ডিআইজি জনাব হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) এ প্রতিনিধি দলের নেতৃত্ব দেন।


ঢাকার অদুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার খন্দকার লুৎফুল কবির, পিপিএম (সেবা) সহ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‍্যাব-৪) এর অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) মোজাম্মেল হক ও ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) মোঃ আসাদুজ্জামান, বিপিএম (বার) এসময় উপস্থিত ছিলেন ।


পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, পিপিএম (বার), সাবেক সাধারণ সম্পাদক ও নরসিংদী জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ডিসি আব্দুল্লাহ আল মামুন এসময় এক সাথে উপস্থিত ছিলেন।


এছাড়াও এ সংগঠনের দপ্তর সম্পাদক ও ডিএমপি, ঢাকার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (প্রশাসন) আর এম ফয়জুর রহমান, পিপিএম, নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বি’ সার্কেল)মোঃ খোরশেদ আলম, গাজীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ সহ অন্যান্য পুলিশ কর্মকর্তাগন  উপস্থিত ছিলেন ।


এসময় ৩১ বিসিএস’র মেধাবী এই কর্মকর্তার কবরে বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের প্রতিনিধি দল শ্রদ্ধাঞ্জলি ও তার বিদ্রোহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করেন।


নিহত এএসপি আনিসুল করিমের  শোক সন্তপ্ত পরিবারের সাথে প্রতিনিধি দল কথা বলেন। এসময় তার পরিবারকে আশ্বস্ত করেন, যে কোন প্রয়োজনে পুলিশ বাহিনী ও বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন  সব সময়ই এই পরিবারের পাশে আছে এবং থাকবেন।