1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জ বাম রাজনীতির পুরোধা ইয়াজদানী মিনু সংকটাপন্ন অবস্থায় হাসপাতালে - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

নারায়ণগঞ্জ বাম রাজনীতির পুরোধা ইয়াজদানী মিনু সংকটাপন্ন অবস্থায় হাসপাতালে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ৬২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ কলেজ রোড গলাচিপা এলাকার স্হায়ী বাসিন্দা গোলাম ইয়াজ উদ্দিন খান (মিনু)গুরুতর অসুস্থ।

অদ্য শনিবার তাকে রাজধানীর একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি সেখানে  চিকিৎসাধীন আছেন তার শারিরীক অবস্থা সংকটাপন্ন।

উনার পারিবারিক সূত্র থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।  উনার সুস্হতা কামনায় পরিবারের পক্ষ থেকে বিশেষ ভাবে অনুরোধ করে নারায়নগন্জবাসী সহ  সকলের কাছে দোয়া চেয়েছেন, দয়াময় মহান আল্লাহ পাক যেনো উনাকে শেফা  দান করেন।

কমরেড গোলাম ইয়াজ উদ্দিন খান (মিনু) নারায়নগন্জ জেলার বাম রাজনিতির অন্যতম পুরোদা বাংলাদেশ সাম্যবাদী দল(তোহা) চীনপন্থী এই জেলার সাবেক সভাপতি  ছিলেন। উল্লেখ্য গোলাম ইয়াজ উদ্দিন খান (মিনু) ১৯৫৪ সালে যুক্তফ্রন্টের সাবেক এম এল এ ও প্রখ্যাত রাজনিতিবিদ আব্দুস সামাদ খানের ছেলে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL