1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
চেয়ারম্যান নওশেদ আলীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সেলিম ওসমান - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

চেয়ারম্যান নওশেদ আলীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সেলিম ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ৪৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

চেয়ারম্যান নওশেদ আলীর আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ.কে.এম সেলিম ওসমান। তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা করে তাঁর পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। 


শুক্রবার (৬ নভেম্বর) রাতে এক ক্ষুদে বার্তায় গণমাধ্যমকে তিনি এ শোক প্রকাশ করেছেন। বর্তমানে তিনি ব্যবসায়ীক কাজে জেলার বাহিরে অবস্থান করায় নওশেদ আলীর শেষ বিদায়কালে সামনে না থাকতে পেরে দু:খ প্রকাশ করেছেন।

আবেগাপ্লুত হয়ে এমপি সেলিম ওসমান আরো বলেন, চেয়ারম্যান নওশেদ আলীর আকস্মিক মৃত্যুতে আমি শোকাহত। দীর্ঘ পথ একসঙ্গে চলে সাধারণ মানষের জন্য সেবা দিতে চেষ্টা করেছি। গোগনগর ইউনিয়নের অনেক কাজ হয়েছে।

তিনি একজন নিবেদিত মানুষ ছিলেন। উনার মৃত্যুতে আমরা নারায়ণগঞ্জের মানুষ আরো একজন অভিভাবককে হারালাম। উনাকে আমরা ও গোগনগরবাসী সবসময়ই উনার কাজের মাধ্যমে স্মরণে রাখবে।


জানা গেছে, নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নওশেদ আলী রাজধানীর একটি হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে  চিকিৎসাধীন ছিলেন। সেখানেই বিকেলে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেছেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL