দৈনিক অগ্রবাণী’র ভারপ্রাপ্ত সম্পাদকহিসেবে নিয়োগ পেলেন রাশিদ চৌধুরী

সকাল নারায়ণগঞ্জঃ

ঢাকা থেকে প্রকাশিত সংবাদপত্র দৈনিক অগ্রবাণী’র ভারপ্রাপ্ত সম্পাদকের দায়িত্ব পেয়েছেন মুহাম্মদ রাশিদ চৌধুরী। দীর্ঘ সাত বছর আগবাণীর নির্বাহী সম্পাদকেরদায়িত্ব পালনের পর তিনি ভারপ্রাপ্ত সম্পাদকের দায়িত্ব পেলেন। 


দৈনিক অগ্রবাণীর সম্পাদক ও প্রকাশক মোঃ হারুন অর রশিদ চৌধুরী ১১নভেম্বর ভারপ্রাপ্ত সম্পাদক হিসেবে তাঁকে নিয়োগ প্রদান করেন। 


নিয়োগপত্র পাওয়ার পর ভারপ্রাপ্ত সম্পাদক রাশিদ চৌধুরী পত্রিকার সম্পাদক ওপ্রকাশকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সেই সাথে আগামী দিনে পেশাগত দায়িত্ব পালনেপ্রশাসন, জনপ্রতিনিধি, সকল সাংবাদিকসহ সকলের আশির্বাদ, সহযোগিতা ও পরামর্শ কামনাকরেন। 


নিয়োগপত্রে সম্পাদক ও প্রকাশক উল্লেখ করেন, ‘২০১৩ সাল থেকে এ যাবতনিরলসভাবে আপনি নির্বাহী সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন। পত্রিকার ১৪ তম বর্ষের শেষদিকে আপনাকে ভারপ্রাপ্ত সম্পাদক হিসেবে নিয়োগ করে আমি নিজেও আনন্দিত।

আপনার শ্রম,নিরলস প্রচেষ্টা এবং পত্রিকার প্রতি মমত্ববোধে আপনি ছিলেন ও আছেন অবিচল। সে জন্য দৈনিকঅগ্রবাণী পরিবার আপনার কাছে কৃতজ্ঞ। আশা করি, এই পদমর্যাদায় উন্নীত হয়ে আপনি আপনার যথাযথ দায়িত্ব পালন করবেন।’ 


সাংবাদিক মুহাম্মদ রাশিদ চৌধুরী জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে মার্কেটিংবিভাগে বিবিএ (অনার্স) সম্পন্ন করেন। পরবর্তীতে ঢাকার স্বনামধন্য সাংবাদিকতা শিক্ষা ওপ্রশিক্ষন প্রতিষ্ঠান থেকে বাংলাদেশ ইনস্টিটিউট অব জার্নালিজম এন্ড ইলেক্ট্রনিক্স মিডিয়া থেকে টিভিসংবাদ উপস্থাপনা, টেলিভিশন সাংবাদিকতা এবং সাংবাদিকতার বুনিয়াদী কোর্স সফলতার সহিতসম্পন্ন করেন। এছাড়াও তিনি বর্তমানে নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের দপ্তর সম্পাদকের দায়িত্বপালন করছেন।