1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শ্রমিকদের জন্য নিঃস্বার্থভাবে কাজ করতেন ইসমাইল হোসেন মুরুব্বী - পলাশ - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

শ্রমিকদের জন্য নিঃস্বার্থভাবে কাজ করতেন ইসমাইল হোসেন মুরুব্বী – পলাশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ৮৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

বাংলাদেশ আন্তঃজিলা ট্রাকচালক ইউনিয়ন পাগলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ বলেছেন, মরহুম ইসমাইল হোসেন মুরুব্বী ট্রাক চালক শ্রমিকদের দূর্দিনের কান্ডারী ছিলেন।

তিনি তার নেতৃত্বে ট্রাক চালকদের অধিকার বাস্তবায়ন করতে গিয়ে জীবনের মুল্যবান সময়গুলো ব্যয় করে গেছেন। ট্রাকচালক শ্রমিকদের দাবি আদায়ে তিনি ছিলেন আপোসহীন নেতা। বাংলাদেশ আন্তঃজিলা ট্রাকচালক ইউনিয়ন (রেজিঃ নং- ১৬৬৫) এর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মরহুম ইসমাইল হোসেন মুরুব্বীর ১২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে পাগলা শাখা আয়োজিত স্মরণ সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ আরও বলেন, পিতা-মাতা যেমনি করে তার সন্তানকে সুখে-দুঃখে বুকে আঁকড়ে ধরে রাখেন, ঠিক তেমনি ভাবে ইসমাইল হোসেন মুরুব্বীও জীবদ্দশায় ট্রাক চালক শ্রমিকদের পরম মমতায় বুকে আঁকড়ে ধরে রেখেছিলেন। তিনি ছিলেন ট্রাক চালক শ্রমিকদের পরম বন্ধু। তিনি ট্রাক চালক শ্রমিকদের কল্যাণে নিঃস্বার্থভাবে কাজ করে গেছেন। মরহুম ইসমাইল হোসেন মুরুব্বী ট্রাক চালক শ্রমিকদের অন্তরে চিরকাল অম্লান হয়ে থাকবেন।

পাগলা শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ বশির মিয়ার সঞ্চালনায় স্মরণ সভায় অন্যদের মাঝে আরও বক্তব্য রাখেন, পাগলা শাখার সম্পাদক মোঃ জজ মিয়া, কার্যকরী সহ-সভাপতি মোঃ বাবুল আহমেদ, সহ-সভাপতি মোঃ আব্দুল করিম তাপু, পাগলা শাখার সাবেক সভাপতি মোঃ সালাউদ্দিন আহমেদ ও সাবেক সম্পাদক মোঃ জাকির হোসেন প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL