1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রাসুলে পাক সাঃ এর শানে কটূক্তিকারীদের কোন ছাড় নাই - আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:১২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

রাসুলে পাক সাঃ এর শানে কটূক্তিকারীদের কোন ছাড় নাই – আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০
  • ১০৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (সিয়াম)

রাসুলে পাক সাঃ কে এই দুনিয়ার বুকে প্রেম করা হয়েছে মানবতার মুক্তির দূত হিসেবে। প্রিয় নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এই দুনিয়ার বুকে আইয়ামে জালিয়াতের যুগে এসে সারা বিশ্বের শান্তি ন্যায় ও সত্যকে প্রকাশ করেছেন এবং তার আদর্শকে কেয়ামত পর্যন্ত অনুকরণীয় হিসেবে প্রতিষ্ঠা করে গেছেন যা বিধর্মীরা পর্যন্ত স্বীকার করে।

কিন্তু অত্যন্ত দুঃখ ও পরিতাপের বিষয় আজ এই একুশ শতকে এসে আমরা দেখতে পাচ্ছি যারা নিজেদেরকে মানবতার ফেরিওয়ালা বলে সারা বিশ্বে প্রচার করে সেই ইউরোপ বিশেষ ফ্রান্স থেকে আহমানকাল যাবত রাসুলে পাক সাঃ এর শানে ব্যঙ্গচিত্র প্রকাশসহ ইসলামি ধর্মের বিরুদ্ধে একেরপর এক কটুক্তি করে ইসলামকে হেয় করার অপচেষ্টা বিশ্ব শান্তি বিনষ্ট করার ষড়যন্ত্র করছে। রাসুলে পাক সাঃ এর শানে কটূক্তিকারীদের আর ছাড় নয়। বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান থাকলে অচিরেই ফ্রান্সের বিরুদ্ধে রাষ্ট্রীয়ভাবে যথাযথ ব্যবস্থা গ্রহণ করুন এবং তাদেরকে বিশ্ববাসীর কাছে ক্ষমা চাওয়ার আহ্বান জানান।

পাশাপাশি বাংলাদেশের প্রতিনিয়ত আইন শৃংখলার অবনতিতে নারী ও শিশুর  নিরাপত্তার অভাব পরিলক্ষিত হচ্ছে।আজ সামাজিক অবক্ষয় চূড়ান্ত পর্যায়ে গিয়ে পৌঁছেছে যার একমাত্র কারণ আল্লাহ রাসুল পাক সাঃ এর আদর্শ থেকে বিচ্যুত হয়ে গিয়েছি। কোরআন সুন্নাহ এর আইন বাস্তবায়ন হলে আজ এই সমাজে এই অধঃপতন হতো না।

আজকের এই সমাবেশ থেকে সরকারের প্রতি দাবি জানায় আইনের যথাযথ প্রয়োগ পদ্ধতি কার্যকর করে বাস্তবায়ন করতে হবে। আসুন সকল মতবাদকে ভুলে গিয়ে সমাজের সর্বস্তরের রাসূল সাল্লাল্লাহু আলাই সাল্লাম এর আদর্শ বাস্তবায়নে ঐক্যবদ্ধ হয়ে কাজ করি
৩০ অক্টোবর শুক্রবার সকাল ৯  টায় পবিত্র জশনে জুলুস  ঈদ এ  মিলাদুন্নবীর আয়োজনে আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী আরো বলেন ফ্রান্সের একটা কিট রাষ্ট্রপ্রধান নবী সাল্লাল্লাহু আলাই সাল্লাম কে নিয়ে কটুক্তি করে আমরা কিভাবে চুপ করে থাকতে পারে সকলের প্রতি অনুরোধ থাকবে আপনারা ফ্রান্সের পণ্য বয়কট করুন।

রাসুল সাঃ কে কটুক্তি করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। বারই রবিউল আউয়ালের জশনে জুলুস মিছিলের নেতৃত্ব দান করে আল্লাহ মাসের বাহাদুর শাহ মোজাদ্দেদী।


উক্ত জশনে জুলুস মিছিলের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত জেলা প্রশাসক সেলিম রেজা, আওলাদে রাসুল সৈয়দ আলমগীর শাহ মোজাদ্দেদী, আওলাদে রাসুল শাহজাহান শাহ মোজাদ্দেদী, সৈয়দ মাহমুদ শাহ মোজাদ্দেদী।

আলহাজ্ব রহমতউল্লাহ খন্দকার সেন্টু উপদেষ্টা জশনে জুলুস ঈদ এ  মিলাদুন্নবী উদযাপন কমিটি নারায়ণগঞ্জ, আলহাজ জামাল মৃধা সভাপতি জশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী সাঃ উদযাপন  কমিটি,মোঃ শাহাদাত হোসেন শ্যামল সাধারণ সম্পাদক জশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উদযাপন কমিটি,মোঃ সাধারণ সম্পাদক বাংলাদেশ হিসবুর রাসুল (দঃ)কমিটি নারায়নগঞ্জ জেলা, মাওলানা শহিদুল ইসলাম আল আবেদী সাংগঠনিক সম্পাদক,মোঃ  রাজু আহমেদ প্রচার সম্পাদক জশনে জুলুস ঈদে মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উদযাপন কমিটি, মোহাম্মদ রাহাত হোসেন রাব্বি সভাপতি ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ জেলা, গোলাম মোস্তফা নিরব সভাপতি ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ মহানগর সহ প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL