1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সোনারগাঁও উপজেলায় বিভিন্ন পূজা মন্ডপে নাঃগঞ্জ জেলা পুলিশ - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:০০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

সোনারগাঁও উপজেলায় বিভিন্ন পূজা মন্ডপে নাঃগঞ্জ জেলা পুলিশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ৮৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

সোনারগাঁও উপজেলার বিভিন্ন পুজা মন্ডপে উপহার সামগ্রী বিতরণ করেছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ। 


নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ (সুপার খ-সার্কেল) মো. খোরশেদ আলম এ উপহার বিতরণ করেন।

 
এ সময় উপস্থিত ছিলেন সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রফিকুল ইসলাম, সোনারগাঁও থানার তদন্ত কর্মকর্তা শরীফ, ওসি অপারেশন মো.রুবেল, তালতলা বাজার তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ মো.আহসান উল্লাহ, সোনারগাঁও উপজেলা পুজা উদর্যাপন কমিটির সভাপতি লোকনাথ দত্ত।


সার্কেল এসপি খোরশেদ আলম বলেন, নারায়ণগঞ্জের প্রতিটি পূজা মন্ডপে শতভাগ নিরাপত্তায় পূজা উদযাপন করছে পূজারীরা। পুলিশ দায়িত্ব পালন করে যাচ্ছে।স্বাস্থ্য বিধি বজায় রেখে শারদীয় দূর্গা উৎসব পালন সহ সকলকে মাস্ক পরার আহ্বান জানান তিনি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL