1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
টাকা আত্মসাৎকারী রমজান আলি পালানোর চেষ্টা করছে - আমানতকারীরা। - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

টাকা আত্মসাৎকারী রমজান আলি পালানোর চেষ্টা করছে – আমানতকারীরা।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০
  • ৫৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

দুই হাজার পাচশত গ্রাহকের ১০ কোটি টাকা আত্মসাৎ কারী রমজান আলির বিরুদ্ধে মানব বন্ধন করেছে ১৬,১৭,১৮ নং – ওয়ার্ডের খেটে খাওয়া গরিব অসহায় মেহনতি মানুষ। বৃহস্পতিবার সকাল ১০টায় নগরীর প্রেসক্লাবের সামনে এ কর্মসূচী পালন করে।

বৃষ্টি কে অপেক্ষা করে এভাবেই সড়ক অবরোধ করে আমনতের টাকা ফেরত পেতে নারী- পুরুষ। এ সময় ক্ষতিগ্রস্হ সঞ্চয় কারীরা তাদের বক্তব্য বলেন রমজান আলি আমাদের টাকা আত্মসাৎ করে দেশ ত্যাগ করার পায়তারা করছে, আমাদের টাকা আত্মসাৎ করে সে এই শহরে গড়ে তুলেছে বেশ কয়েকটি বাড়ী ও ফ্লাট, আমরা যখন টাকা ফেরত পেতে বৃষ্টি তে ভিজে সরকার ও জেলা প্রশাসন, মেয়রের কাছে  জরুরী ব্যাবস্হ গ্রহন করার জন্য এখানে দাবী জানিয়ে আন্দোলন করছি, অপরদীকে রমজান আলী মোবাইল ফোনে আমাদের সহকর্মীদের হুমকি দিচ্ছে শুধু তাই নয় সে বলে তোদের ক্ষমতা থাকলে আমার কাছ থেকে টাকা নিতে আসিষ।

বক্তারা আরও  বলেন আমরা খেটে খাওয়া সাধারণ মানুষ এই করোনাকালীন সময়ে অনেক দঃক্ষ কষ্টে দিনযাপন করছি, ভবিষ্যতের কথা চিন্তা করে আমরা অল্প অল্প করে সঞ্চয় করেছিলাম।

কিন্তুু আত্মসাৎ কারী রমজান আলী যে এভাবে আমাদের টাকা আত্মসাৎ করবে ভাবতে পারিনি। তাই জেলা প্রশাসন ও নাসিক মেয়রের কাছে আমাদের দাবী একটাই আমাদের গচ্ছিত আমানত ফিরে পেতে দ্রুত ব্যাবস্হা  গ্রহন করুন, কারন রমজান আলি যে কোন সময় পালিয়ে যেতে পারে।

আগামী ৭ দিনের মধ্যে পাওনা টাকা আদায় না হলে কঠোর কর্মসূচী নিয়ে শহরের সড়ক অবরোধ করার মতো কর্মসূচি গ্রহন করতে বাধ্য হবো। মানব বন্ধনে মোঃ রুবেল হোসেন এর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, সুমাইয়া বেগম,জেয়াসমিন আক্তার, মোঃ কাউছার  আহমেদ, মোঃ বজলুর রহমান, রিপন হোসেন, মোঃ মাহবুব হোসেন, মোঃ সুজন মাষ্টার, প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL