1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৬০০ পরিবারের মাঝে আর্থিক সহায়তা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

৬০০ পরিবারের মাঝে আর্থিক সহায়তা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ৪৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

প্রাণঘাতি করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় আর্থিক সহায়তা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে সেভ দ্যা চিলড্রেন ও সিডিপি। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১০, ১৪, ১৫ ও ১৬ নং৷ ওয়ার্ডের ৬০০ পরিবারের মধ্যে এই আর্থিক সহায়তা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।


বুধবার (২১ অক্টোবর) সকালে নারায়ণগঞ্জ জেলা নির্বাচন অফিসের সম্মেলন কক্ষে এই কার্যক্রমের উদ্বোধন করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন। 


এসময় ৬০০ পরিবারের মধ্যে মোবাইল মানি ট্রান্সফারের মাধ্যমে পরিবার প্রতি ৪ হাজার ৫০০ টাকা করে প্রদান করা হয়। একই সাথে ১৫ টি পরিবারকে নগদ অর্থ সহায়তা এবং স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

 
এসময় অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শামীম বেপারীর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, সেভ দ্যা চিলড্রেনের উপ-পরিচালক সৈয়দ মতিউল আহসান, জেলা ত্রাণ ও পূনর্বাসন কর্মকর্তা মোঃ রেজাউল করিম, সেভ দ্যা চিলড্রেন এর কনসোর্টিয়াম ম্যানেজার শাহনেওয়াজ ওয়ারা, ডেপুটি ম্যানেজার ফাতেমা মেহেরুন্নেসা ও সিনিয়র অফিসার মোঃ মাহফুজুর রহমান, সিপিডির প্রকল্প সমন্বয়কারী মোঃ ফজলুল হক ও নারায়ণগঞ্জ প্রতিনিধি কাজী এনামুক কবীর প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL