1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কাজিম উদ্দীন প্রধান কে ফুলেল শুভেচছা জানালো শ্রমিকলীগের নেতৃবৃন্দ। - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তৃতীয় শীতলক্ষ্যা সেতুর টোল প্লাজার সামনে পানি ও খাবার স্যালাইন বিতরণ সমাজ সেবায় বিশেষ অবদানে সম্মাননা পদক আবিরকে খোঁজে পাওয়া যাচ্ছে না  বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মোহাম্মদ গিয়াস উদ্দিন স্মৃতি সম্মাননা পদক ২০২৪ অনুষ্ঠিত  নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত 

কাজিম উদ্দীন প্রধান কে ফুলেল শুভেচছা জানালো শ্রমিকলীগের নেতৃবৃন্দ।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
  • ৪৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

মোঃ কাজিম উদ্দীন প্রধান  কে জাতীয় শ্রমিলীগের কেন্দ্রীয় কমিটির আইন ও দর কষাকষি বিষয়ক সম্পাদক নির্বাচিত করায় নারায়নগন্জের সর্বস্তরের শ্রমজীবী মানুষের পক্ষ থেকে বাংলাদেশ  আওয়ামী লীগের  সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক মোঃ ওবায়েদুল কাদের, জাতীয় শ্রমিকলীগের সভাপতি ফজলুল হক মন্টু,সাধারণ সম্পাদক কে এম আজম খসরু কে অভিনন্দন ও শুভেচ্ছা জানান এবং একি সাথে কাজিম উদ্দীন প্রধান কে ফুলেল শুভেচছা জানালো জেলা শ্রমিকলীগের নেতাকর্মীরা।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬ টায় নগরীর জেলা আওয়ামিলীগ কার্য্যলয়ে নারায়নগন্জ জেলা ও মহানগর শ্রমিকলীগের আয়োজনে এ কর্মসূচী পালন করে। এসময় কাজিম বলেন আল্লাহ পাক এর ইচ্ছা না থাকলে এ পদে আসতে পারতাম না, এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে অভিনন্দন জানান।

এবং নারায়নগন্জের প্রয়াত নেতা শক্কুর মাহমুদের ইচ্ছা ছিলো,মনে হয় উনি সেটা করে গেছেন। এছারাও নারায়নগন্জের শ্রমিকলীগেরও অবদান রয়েছে।

পরিশেষে তিনি বঙ্গবন্ধু সহ তার পরিবারের নিহত সকলের রুহের মাগফেরাত কামনা করেন। এছাড়াও আরো বক্তব্য রাখেন জেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ কামাল হোসেন, সাধারণ সম্পাদক মোঃ মাইনউদ্দিন আহমেদ বাবুল, সহ সভাপতি মোখলেসুর রহমান, সাহাব উদ্দিন, মোজাম্মেল হক, খোদেজা খানম নাসরিন,সোনিয়া বেগম,বিউটি বেগম, মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক  মোঃ কামরুল হাসান মুন্না, আলমগীর কবির বকুল, হাসিনা রহমান সিমু প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL