1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দর থানা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উদ্যোগে শেখ রাসেলের জন্মদিন পালন - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

বন্দর থানা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উদ্যোগে শেখ রাসেলের জন্মদিন পালন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ৩৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

বন্দরে বঙ্গবন্ধুর সর্বকনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৭তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, দোয়া, কেককাটা, শিক্ষা উপকরণ, ও ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।

 
রোববার (১৮ অক্টোবর) বিকেলে বন্দর থানাধীন নবীগঞ্জ কবিলের মোড় এলাকায় বন্দর থানা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের আয়োজনে এ অনুষ্ঠান সম্পন্ন হয়। 


এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান তথা বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদ। 

 
তিনি বলেন, আমাদের শিশু কিশোরদের মুক্তিযুদ্ধ ও  বঙ্গবন্ধু’র ইতিহাস সঠিকভাবে জানতে হবে। বঙ্গবন্ধুর পরিবার ও মুক্তিযোদ্ধা দেশের জন্য কি করেছে তা জানলে তাদের মধ্যে দেশ প্রেম জাগ্রত হবে। বেড়ে যাবে দেশের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা।

৭৫এর ১৫ই আগষ্ট কিছু বিপথগামী নরপিশাচদের ষড়যন্ত্রের কবলে নৃশংসভাবে খুন হয় বঙ্গবন্ধু’র সমস্ত পরিবার। দেশের বাইরে থাকে ভাগ্যক্রমে বেঁচে যান বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধাণমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহেনা।

পরিবারের সবাইকে খুন করেও  সেদিন ক্ষান্ত হয়নি নরপশুরা। তাদের নির্মমতার হাত থেকে রক্ষা পায়নি  ৯বছরের ছোট্ট রাসেলও। অবুঝ রাসেল মৃত্যুর আগে মায়ের কাছে যেতে চেয়েছিলো।  মায়ের সাথে শেষ দেখার কথা বলেও গুলি করেছিলেন তাকে। 


উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বন্দর থানা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি মুজাহিদ কবির মৃধা৷ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন, নারায়ণগঞ্জ জেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি আলহাজ্ব ওবায়েদউল্লাহ,মহানগর আ’লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা নাসিক’র ২৬ নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন আনু,বন্দর উপজেলা ছাত্রলীগের  সভাপতি নাজমুল হক আরিফ,আ’লীগ নেতা সহিদুল হাসান মৃধা, ফারুক প্রধান, আলমগীর হোসেন প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL