1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাংবাদিক ইলিয়াস হত্যার প্রতিবাদে বন্দরের সর্বস্তরের সাংবাদিকদের মানববন্ধন আজ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়। 

সাংবাদিক ইলিয়াস হত্যার প্রতিবাদে বন্দরের সর্বস্তরের সাংবাদিকদের মানববন্ধন আজ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ৩৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের বন্দরে দৈনিক বিজয় পত্রিকার নিজস্ব প্রতিনিধি শেখ মোঃ ইলিয়াস হত্যাকারীদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আজ ১৭ অক্টোবর শনিবার মানবন্ধন কর্মসূচী পালণ করবে বন্দরের সর্বস্তরের সাংবাদিকবৃন্দ।

শনিবার সকাল ১০টা থেকেই বন্দর প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন শুরু হবে। দৈনিক নারায়ণগঞ্জের আলো পত্রিকার সম্পাদক মোবারক হোসেন খান কমলের সভাপতিত্বে মানববন্ধনে বন্দরের সকল পর্যায়ের সাংবাদিক,রাজনীতিবিদ ও জনপ্রতিনিধিসহ সর্বস্তরের জনসাধারণ এ মানববন্ধনে অংশগ্রহণ করবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL