1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাংবাদিক ইলিয়াস হত্যায় জড়িতদের গ্রেফতার ও ফাঁশির দাবীতে মানববন্ধন। - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

সাংবাদিক ইলিয়াস হত্যায় জড়িতদের গ্রেফতার ও ফাঁশির দাবীতে মানববন্ধন।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ৩৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

সাংবাদিক ইলিয়াস শেখ হত্যায় জড়িতসহ সকল আসামির গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা (বিএইচডিএস)।

মঙ্গলবার (১৩ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।মানববন্ধনে বক্তারা বলেন, সাংবাদিকরা যখন নির্যাতিত হয় তখন পাশে দাঁড়ানোর কোন লোক থাকে না। ইলিয়াসের অসহায় পরিবারের প্রতি স্থানীয় প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।

এ রকম নৃশংস হত্যাকান্ড আমাদের দেশে এই প্রথম নয়। আমরা যারা সাংবাদিকতা পেশায় আছি আমাদের প্রত্যেকের জীবনের নিরাপত্তা নিয়ে সর্বদা সংশয়ে থাকতে হয়। এলাকায় পুলিশের সোর্স মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাংয়ের সদস্য তুষার ও তুর্জয় কাজ করতেন। তারা এলাকায় অবৈধ গ্যাস লাইন সংযোগেও জড়িত ছিল। নিহত ইলিয়াস এই বিষয়ে রিপোর্ট করলে তাকে হত্যার হুমকি দেওয়া হয়।

হত্যার হুমকি পেয়ে সে থানায় একটি জিডি করে। কিন্তু পুলিশ তা গুরুত্ব সহকারে নেয়নি বলে এভাবে তাকে প্রান হারাতে হয়েছে। বক্তারা আরো বলেন, এ ঘটনায় জড়িতরা কার ছত্রছায়ায় চলে সেই কালপ্রীটকে খুঁজে বের করতে হবে।

আজ ইলিয়াসকে হত্যা করেছে কাল যে আমাকে করবেনা তার নিশ্চয়তা কি। আমাদের জীবনের নিরাপত্তা কোথায় ? সাংবাদিক ইলিয়াসকে হত্যা করা হয়েছে, তার ৫ সন্তানের দ্বায়িত্ব নিবে কে ? আমরা এই হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সেই সাথে মানববন্ধন থেকে সাংবাদিক ইলিয়াসের পরিবারকে ১০ লক্ষ টাকা অনুদান প্রদানের দাবী জানানো হয়।মানববন্ধনে সভাপতিত্ব করেন, মোঃ মোমেন ইসলাম সাধারণ সম্পাদক কেন্দ্রীয় কমিটি বিএইস ডিএস অপরাধ প্রতিরোধ কল্ল্যান সংস্থার,  মোঃ বাবুল দেওয়ান সভাপতি নারায়ণগঞ্জ মহানগর ও নারায়নগঞ্জে সুলতান আহমেদ ফাউন্ডেশনের সম্মানিত চেয়ারম্যান ফেরদৌসী আক্তার রেহানা।

এ সময় মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, দৈনিক বিজয়ের নির্বাহী সম্পাদক আনোয়রুল হক, নারায়ণগঞ্জ রিপোটার্স ইউনিটির সভাপতি সাংবাদিক শহীদুল্লাহ রাসেল,নারায়ণগঞ্জ সাংবাদিক সংগ্রাম পরিষদের সাধারন সম্পাদক সাংবাদিক শেখ মনির,খবর নারায়ণগঞ্জ ডট কমের প্রকাশক জাহিদ হোসেন, নির্বাহী সম্পাদক ফটো সাংবাদিক মশিউর রহমান,সকাল নারায়ণগঞ্জ ডট কমের প্রকাশক ও সম্পাদক ছায়ানুর তালুকদার,নারায়ণগঞ্জ ডট কমের ফটো সাংবাদিক জামাল তালুকদার,রিপোর্ট নারায়ণগঞ্জ ২৪ ডট কমের নির্বাহী সম্পাদক শরীফুল ইসলাম সুমন,নারায়ণগঞ্জ কথা ডটকমের প্রকাশক ও ফটো সাংবাদিক রাজু খন্দকার,নারায়ণগঞ্জ কথা ডটকমের স্টাফ রিপোর্টার আরিফ হোসেন সহ প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL