1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মাতুব্বরি ফতুল্লায় করুন শহরে নয় -আইভী। - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

মাতুব্বরি ফতুল্লায় করুন শহরে নয় -আইভী।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ৯০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী একজন জনপ্রতিনিধি কে প্রশ্ন রেখে বলেন যারা শহরের ফুটপাট দিয়ে মানুষের হাটাচলার প্রতিবন্ধকতা করছে তাদের পৃষ্ঠপোষকতা করেছেন কয়েকজন জনপ্রতিনিধি তাদের প্রতি আমি ধিক্কার জানাই।

মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় আলী আহম্মদ চুনকা নগরপাঠাগার মিলনায়তনে এক প্রশ্নের প্রেক্ষিতে এ সব কথা বলেন। তিনি আরও বলেন শহরের ফুটপাট রক্ষা করতে গিয়ে আমরা মার খেয়েছি রক্ত ঝড়িয়েছি ।

আমরা সেই সব পৃষ্টপোশক  জনপ্রতিনিধিদের ধিক্কার জানাই, যারা শহরের ১০লক্ষ মানুষকে জিম্নি করে রেখেছে। তারা আমাদের  হাটাচলার অধিকার কেড়ে নেওয়া হয়েছে। আইভী বলেন হকররা যদি থানা ঘেড়াও করতে পারে, তাহলে যে আমাদের মারবেনা এর নিশ্চয়তা কি আছে।

কাউন্সিলররা যদি হকার উচ্ছেদ করতে যায় তাহলে সব কাউন্সিলারদের মারবে না, কিন্তু ১৫নং ওয়াডের কাউন্সিলার কে মারধর করবে। তাদের এসব ঔদ্ধত্যপূর্ণ আচরন ও সাহসের  পিছনে কারা সেটা খুজে বের করা উচিৎ। তাদের রাস্তায় দাঁড় করিয়ে সাথে নিয়ে হাটতে চায় নারায়ণগঞ্জের মানুষ।

কিন্তু তার এলাকা এ শহর নয়, তার এলাকা ফতুল্লা। সেখানে গিয়ে মাতুব্বরি করুক শহরে নয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL