1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সেলিম ওসমানের হস্তক্ষেপ দাবি শ্রমিকলীগ নেতা পলাশের - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

সেলিম ওসমানের হস্তক্ষেপ দাবি শ্রমিকলীগ নেতা পলাশের

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ১১৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

তৈরি পোশাক প্রস্তুতকারী প্রতিষ্ঠান মাইক্রো ফাইবার গ্রুপের লিবার্টি নিটওয়্যার লিমিটেড, মিডল্যান্ড নিটওয়্যার লিমিটেডের বন্ধের বিষয়ে সমাধানের জন্য বিকেএমইএর সহসভাপতি মো.হাতেম নয় সভাপতি একেএম সেলিম ওসমানের হস্তক্ষেপ দাবি করেছেন শ্রমিকলীগ নেতা কাউসার আহমেদ পলাশ। 


একেএম সেলিম ওসমানের হস্তক্ষেপ দাবি করে তিনি বলেন, বিগত দিনে আপনি শ্রমিকদের অনেক সমস্যা সমাধান করেছেন।

আপনার মাধ্যমে মালিক খুশি শ্রমিকও খুশি। কিন্তু আপনার সহসভাপতি মো. হাতেমের মাধ্যমে শ্রমিক মালিক সমন্বয়ে একটি সমস্যার সুষ্ঠু সমাধান দিয়েছে এমন ইতিহাস নাই তার নারায়ণগঞ্জে। তার মাধ্যমে শ্রমিক জুলুম ও নির্যাতনের শিকার হয়েছে বারবার।

তাই আপনার কাছে অনুরোধ এই বিষয় থেকে মো. হাতেমকে সরিয়ে আপনি নিজে এই ফ্যাক্টরির শ্রমিকদের সমস্যার সমাধান করেন।


রোববার (১১ অক্টোবর) বেলা ১টার দিকে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে মাইক্রো ফাইবার এর শ্রমিকদের উদ্যোগে আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন। 


এসময় মাইক্রো ফাইবারের শ্রমিক জিয়া উদ্দিনের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিকলীগ ফতুল্লা আঞ্চলিক শাখার সাধারণ সম্পাদক এসএম হুমায়ুন কবির, ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কস নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি শাহাদাত হোসেন সেন্টু, সাধারণ সম্পাদক রাজু, কার্যকরী সভাপতি রফিকুল ইসলাম সহ আরও অনেকে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL