1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
হকার ও অবৈধ স্থাপনা উচ্ছেদে তৎপর নারায়ণগঞ্জ জেলা পুলিশ - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

হকার ও অবৈধ স্থাপনা উচ্ছেদে তৎপর নারায়ণগঞ্জ জেলা পুলিশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ৬০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জ চাষাড়া থেকে নিতাইগঞ্জ পর্যন্ত হকার ও অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চালিয়েছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ। 


শনিবার (১০ অক্টোবর) সকালে নারায়ণগঞ্জ সদর মডেল থানা, জেলা গোয়েন্দা সংস্থা ও জেলা ট্রাফিক পুলিশের কর্মকর্তারা এ অভিযান পরিচালনা করেন।

নিতাইগঞ্জ থেকে চাষাড়া আসার সময় রাস্তার দুই পাশের হকার ও অবৈধ পার্কিং উচ্ছেদ করা হয়। অবৈধ পার্কিং-এ যেসকল গাড়ি ও মোটরসাইকেল ছিল তাদের লাইসেন্স নিয়ে নেয়া হয়। 


চাষাড়ায় অভিযানের সময় একটি ধর্ষণ বিরোধী মানববন্ধন করতে চাইলে সেই সংগঠনকে অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী বলেন, রাস্তায় কোন প্রকার মিছিল করতে পারবেন না। প্রথমত,  রাস্তায় মিছিল করতে হলে আপনাকে পারমিশন নিতে হবে, এটা ছোট্ট শহর হাজার হাজার ইন্ডাস্ট্রিয়াল গাড়ি চলাচল করে যানজট সৃষ্টি হবে।

দ্বিতীয়ত, আপনারা অ অবস্থান কর্মসূচি করেন, আমরা বাধা দিবো না কিন্তু জনদূর্ভোগের সৃষ্টি হয় এমনটা করবেন না, কারণ এটা ফৌজধারি অপরাধ, বিচার চাইতে গিয়ে আপনারা অপরাধ করছেন কিন্তু বুঝছেন না। এরপর শহীদ মিনারের আশেপাশের সকল হকার ও অবৈধ স্থাপনাও উচ্ছেদ করা হয়। 


এসময় উপস্থিত ছিলেন,  অতিরিক্ত পুলিশ সুপার (‘ক’ সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) সালেহ উদ্দিন আহমেদ, নারায়ণগঞ্জ গোয়েন্দা পুলিশ (ডিবি) ওসি আলমগীর হোসেন, নারায়ণগঞ্জ সদর থানার ওসি মোঃ আসাদুজ্জামান প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL