1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কিশোর গ্যাংয়ের ১১ সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-১১ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

কিশোর গ্যাংয়ের ১১ সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-১১

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ১৫১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

ফতুল্লা মডেল থানার চাঁনমারী মাউরাপট্টি সেকশনমাঠ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে এলাকায় ত্রাস ও জনমনে ভয়ভীতি সৃষ্টিকারী কিশোর গ্যাং এর ১১ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। 


গ্রেফতারকৃতরা হলেন মোঃ রাসেল মিয়া ওরফে রাসেল (১৮), মোঃ জালাল (১৮), মোঃ আমিনুল ইসলাম (২৩), মোঃ জনি ওরফে শফিকুল ইসলাম (১৮) , মোঃ জাকির হোসেন ওরফে জাকির (১৮) , মোঃ আনোয়ার (১৮), মোঃ জুয়েল রানা (২২) ,মোঃ আবু নাঈম (১৮) , মোঃ ফেরদৌস ইসলাম (১৮), মোঃ আব্দুল্লাহ ওরফে শুভ (২৪) , মোঃ সাইফুল ইসলাম ওরফে শান্ত (১৮)। গত ৯ অক্টোবর দিবাগত রাতে র‌্যাব-১১ তাদের গ্রেফতার করে।

শনিবার ( ১০ অক্টোবর) বিকালে র‌্যাব-১১ এর সিনিয়র অতিরিক্ত পুলিশ সুপার মো: সুমিনুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।


র‌্যাব কর্মকর্তা মো: সুমিনুর রহমান জানান, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় তারা সবাই দুষ্কৃতিকারী ও কিশোর গ্যাং গ্রুপের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ রাস্তা ঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনমনে ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল।

এছাড়াও ঐ এলাকায় কোন অপরিচিত লোক আসলে জিম্মি করে মূল্যবান জিনিসপত্র জোরপূর্বক ছিনিয়ে নেয়। 


গত ৮ অক্টোবর কিশোর গ্যাং গ্রুপের উক্ত সদস্যরা অপর এক কিশোরকে অপহরণ করে চাঁনমারী মাউরাপট্টি সেকশনমাঠ এলাকায় একটি পরিত্যক্ত ভবনে আটকে রাখে এবং মারধর করে তার কাছে থেকে ৩০০০/- টাকা ছিনিয়ে নেয়। পরবর্তীতে ভিকটিম এর মায়ের কাছ ফোন করে ৪০০০০/- টাকা মুক্তিপণ দাবি করে। ভিকটিম এর মা ১০০০০/- টাকা দিবে বলে জানায়। তারপর ভিকটিম এর মা র‌্যাবের কাছে একটি অভিযোগ করে। ভিকটিম এর মায়ের অভিযোগের সত্যতা পায় র‌্যাব-১১ । 


গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ফতুল্লা থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL