প্রধানমন্ত্রীর কাছে আহবান জানাতে যে ধর্ষকদের দ্রুত বিচার ট্রাইবুনালে ফাঁশি যেনো নিশ্চিত হয় এ দাবী নিয়ে-নেত্রী শাহতাজ মুনমুন

সকাল নারায়ণগঞ্জঃ

নারী সংগঠনের নেত্রী শাহতাজ মুনমুন বলেন আমাদের বিবেকের প্রশ্নে আজ প্রতিবাদ জানাতে এখানে এসেছি, প্রধানমন্ত্রীর কাছে আহবান জানাতে যে ধর্ষকদের দ্রুত বিচার ট্রাইবুনালে ফাঁশি যেনো নিশ্চিত হয় এ দাবী নিয়ে।

মগ্ঙলবার বিকেল সাড়ে ৪ টায় নগরীর শহীদ মিনারে বিভিন্ন পেশা শ্রেনির নারীরা কালো মূখোশ পরে ক্ষোভ প্রতিবাদ সমাবেশে এসব কথা বলেন। এ্যাড,সীমা সিদ্দিকী বলেন আজকে সাড়াদেশে যে ভাবে নারীরা ধর্ষিত হচ্ছে তা আমাদের লজ্জায় মাথা নিচু হয়ে যাচ্ছে, সমাজের যে অবক্ষয় দেখা দিয়েছে তা থেকে বেড়িয়ে আসতে হলে এ সমাজের প্রতিটি ব্যাক্তিকে এগিয়ে আসতে হবে নরপশুদের বিরুদ্ধে রুখে দাঁড়ানো ছারা এখন আর কোনো পথ খোলা নেই।

তাই সরকারের কাছে আমাদের দাবী একটাই তা হলো ধর্ষকদের বিচার নিশ্চিত করে দৃষ্টান্তমূলক শাস্তি ফাঁশি  যেনো কার্য্যকর করে। যাতে করে কোনো ধর্ষক এ ধরনের অপরাধ করতে সাহস  না পায়।

এসময় আরও উপস্থিত ছিলেন সামিয়া সিদ্দিকী, রিতা রশিদ, সীমা হক,নিলা আহম্মেদ, সাবরীনা, লিনা আক্তার, নুসরাত জাহান, আরিফা জাহান, আসমানী বেগম,মানসি অধীকার প্রমূখ।