1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৪ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টায় একজন আটক - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

৪ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টায় একজন আটক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৭ অক্টোবর, ২০২০
  • ৪৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

রূপগঞ্জে ৪ বছরের এক শিশুকে প্রলোভন দেখিয়ে সানী আলম নামে এক লম্পট ধর্ষণের চেষ্টা চালিয়েছে । 


সোমবার (৫ অক্টোবর) শিশুটির দাদি তাকে কোলে করে রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ নিয়ে আসে। সবকিছু শুনে পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহান লম্পট সানী আলমকে অভিভাবক সহ উপজেলা পরিষদে হাজির হওয়ার নিদেশ দেন। 


মঙ্গলবার ( ৬ অক্টোবর) দুপুরে স্থানীয় ইউপি সদস্যের সহযোগীতায় লম্পট সানী আলম উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে আসেন।

প্রথমে সে শিশুটি ধর্ষণ চেষ্টার কথা শিকার করেননি। উপজেলা নির্বাহী কর্মকর্তা যখন পুলিশকে ফোন করে তখন সে উপস্থিত সবার কাছে ধর্ষণ চেষ্টার কথা স্বীকার করেন। পরে তাকে রূপগঞ্জ থানা পুলিশের সোপর্দ করা হয়। 


মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহান সংবাদচর্চাকে এসব তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, তার বিরুদ্ধে নিয়মিত মামলা দেওয়ার কথা বলেছি। ধর্ষণকারীদের কোনো ছাড় নেই। এটা একটা ন্যাক্কারজনক ঘটনা। তাকে অবশ্যই শাস্তি পেতে হবে।


জানা গেছে ভুলতা ইউনিয়নের মুইরাবো এলাকায় ঘটে এ ঘটনা। শিশুটি তাকে চাচা বলে ডাকত। গত ২৯ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে মুইরাবো এলাকার আবু সাঈদের ছেলে সানি আলম (২২) পাশ্ববর্তী ৪ বছরের শিশুকে ফুঁসলিয়ে প্রলোভন দেখিয়ে নির্জন স্থানে নিয়ে যায়। একপর্যায়ে শিশুকে ধর্ষণের চেষ্টা করে। শিশুটির আত্মচিৎকারে ধর্ষক পালিয়ে যায়। পরে শিশুটি তার মা ও দাদির কাছে বিষয়টি বলে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL