1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়নগঞ্জে আর্ট ফ্যাশন গ্যালারীর শুভ উদ্বোধন - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৫১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

নারায়নগঞ্জে আর্ট ফ্যাশন গ্যালারীর শুভ উদ্বোধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ১০১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

বিভিন্ন মডেল  ডিজাইনার দ্বারা তৈরি ও বাহারী রঙের পোশাকের সমাহার নিয়ে  নারায়ণগঞ্জে  আর্ট ফ্যাশন গ্যালারীর শুভ উদ্বোধন।

৫ অক্টোবর  সোমবার সন্ধ্যায় নগরীর বিবি রোডে আর্ট ফ্যাশান গ্যালারীর উদ্বোধন করা হয়। এসময়  নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি এড. মাহবুবুর রহমান মাসুম উপস্থিত থেকে এ আর্ট ফ্যাশন গ্যালারির শুভ উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানের সিইও মোঃ মামুন চৌধুরী বলেন, নারায়ণগঞ্জ একটি শিল্প নগরী।এখানে জামা কাপড়ের প্রতি ক্রেতাদের চাহিদা একটু ভিন্নরকম।ক্রেতাদের সেই চাহিদার প্রতি খেয়াল রেখেই আজকে এখানে এই শো-রুমের উদ্বোধন করা হয়েছে। এই শো-রুম ছাড়াও আরো চারটি শো-রুম এই মাসেই উদ্ধোধন করা হবে। সেগুলো হলো, যমুনা ফিউচার পার্ক, বরিশাল ইউনিট-২, কক্সবাজার ইউনিট-২ এবং চট্টগ্রাম ইউনিট-৬।

ক্রেতাদের চাহিদা অনুযায়ী আমাদের এই প্রতিষ্ঠানটির সকল রকমের জামা কাপড় ক্রয় করতে পারবে। এখানে প্রত্যেকটি জামা কাপড় খুব ভালো মানের যার মধ্য দিয়ে এগুলোকে আমরা প্রদর্শন করেছি নারায়ণগঞ্জ বাসীর প্রতি অনেক কৃতজ্ঞতা জানাই আজকে আমাদের এই আর্ট ফ্যাশন গ্যালারি উদ্বোধনের মধ্য দিয়ে সকলকে অভিনন্দন জানাচ্ছি আপনারা আসবেন এবং আমরা চেষ্টা করছি আপনাদের ভাল মানের কিছু দিতে।উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় সচিব মোঃ শওকত বাঙ্গালী, আর্ট ফ্যাশান এর মালিক মোঃ সরওয়ার আলম সহ প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তা বৃন্দ। 

 উদ্ধোধন শেষে হওয়ার সাথে সাথে  আগত মডেলগণ বাজনার তালে তালে পোশাকের প্রদর্শনী করেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL