1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়নগঞ্জে আর্ট ফ্যাশন গ্যালারীর শুভ উদ্বোধন - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

নারায়নগঞ্জে আর্ট ফ্যাশন গ্যালারীর শুভ উদ্বোধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ১২৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

বিভিন্ন মডেল  ডিজাইনার দ্বারা তৈরি ও বাহারী রঙের পোশাকের সমাহার নিয়ে  নারায়ণগঞ্জে  আর্ট ফ্যাশন গ্যালারীর শুভ উদ্বোধন।

৫ অক্টোবর  সোমবার সন্ধ্যায় নগরীর বিবি রোডে আর্ট ফ্যাশান গ্যালারীর উদ্বোধন করা হয়। এসময়  নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি এড. মাহবুবুর রহমান মাসুম উপস্থিত থেকে এ আর্ট ফ্যাশন গ্যালারির শুভ উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানের সিইও মোঃ মামুন চৌধুরী বলেন, নারায়ণগঞ্জ একটি শিল্প নগরী।এখানে জামা কাপড়ের প্রতি ক্রেতাদের চাহিদা একটু ভিন্নরকম।ক্রেতাদের সেই চাহিদার প্রতি খেয়াল রেখেই আজকে এখানে এই শো-রুমের উদ্বোধন করা হয়েছে। এই শো-রুম ছাড়াও আরো চারটি শো-রুম এই মাসেই উদ্ধোধন করা হবে। সেগুলো হলো, যমুনা ফিউচার পার্ক, বরিশাল ইউনিট-২, কক্সবাজার ইউনিট-২ এবং চট্টগ্রাম ইউনিট-৬।

ক্রেতাদের চাহিদা অনুযায়ী আমাদের এই প্রতিষ্ঠানটির সকল রকমের জামা কাপড় ক্রয় করতে পারবে। এখানে প্রত্যেকটি জামা কাপড় খুব ভালো মানের যার মধ্য দিয়ে এগুলোকে আমরা প্রদর্শন করেছি নারায়ণগঞ্জ বাসীর প্রতি অনেক কৃতজ্ঞতা জানাই আজকে আমাদের এই আর্ট ফ্যাশন গ্যালারি উদ্বোধনের মধ্য দিয়ে সকলকে অভিনন্দন জানাচ্ছি আপনারা আসবেন এবং আমরা চেষ্টা করছি আপনাদের ভাল মানের কিছু দিতে।উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় সচিব মোঃ শওকত বাঙ্গালী, আর্ট ফ্যাশান এর মালিক মোঃ সরওয়ার আলম সহ প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তা বৃন্দ। 

 উদ্ধোধন শেষে হওয়ার সাথে সাথে  আগত মডেলগণ বাজনার তালে তালে পোশাকের প্রদর্শনী করেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL