1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
চাঁদা আদায়কালে এক চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

চাঁদা আদায়কালে এক চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১১

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ৬০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

সিদ্ধিরগঞ্জ থানাধীন সানারপাড় এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে পার্কিং করা একটি প্রাইভেটকার হতে অবৈধভাবে চাঁদা আদায়কালে মোঃ তরিকুল ইসলাম (২৪) নামক এক চাঁদাবাজকে হাতে-নাতে গ্রেফতার করেছে র‌্যাব-১১ (সিপিএসসি,নারায়ণগঞ্জ) । 


রবিবার ( ৪ অক্টোবর) দুপুর সাড়ে ১২ টায় তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার দখল হতে চাঁদাবাজির সর্বমোট নগদ ২,৬০০/- টাকা উদ্ধার করা হয়।


বিকালে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন সানারপাড় এলাকা হতে চলাচলরত প্রাইভেটকার, সিএনজি ও পিকআপ চালকদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক প্রাইভেটকার প্রতি মাসিক ৭০০/- থেকে ৮০০/- টাকা, পিকআপ প্রতি মাসিক ৯০০/- থেকে ১,০০০/- টাকা এবং সিএনজি প্রতি দৈনিক ৮০/- থেকে ১০০/- টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে। ভূক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল উক্ত ঘটনার সত্যতা পেয়ে একটি চাঁদাবাজ চক্রের উপর নজরদারি করে এবং অভিযান চালায় ।গ্রেফতারকৃত আসামী আর্থিকভাবে লাভবান হওয়ার জন্যে দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে সানারপাড় এলাকা হতে চলাচলরত প্রাইভেটকার, সিএনজি ও পিকআপ চালকদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বকভাবে চাঁদা আদায় করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে।


 গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL