1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শাহ নিজামের ৫১তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক জামাল তালুকদার - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

শাহ নিজামের ৫১তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক জামাল তালুকদার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ১১০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক) 

নারায়নগঞ্জের তরুন সমাজের অহংকার ও যুবসমাজের আইকন রাজনৈতিক হিসাবে পরিচিতি মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম ৫২ তে পদাপর্ন করেছেন। শনিবার (৩ অক্টোবর) তার ৫১তম শুভ জন্মদিন ।


তার জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ফটো সাংবাদিক জামাল তালুকদার। 


১৯৬৯ সালের এই দিনে (৩ অক্টোবর) মুন্সিগঞ্জ জেলায় মুক্তিযোদ্ধা পরিবারে জন্মগ্রহন করেন শাহ্ নিজাম।

তার পরিবারের ১২ জনই মুক্তিযোদ্ধা ছিলেন। তারা বাবা শাহ নূর উদ্দিন মুন্সিগঞ্জ জেলার শীলই ইউনিয়ন পরিষদের ৭ বারের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন।


বঙ্গবন্ধুর হাতে গড়া আওয়ামীলীগের রাজনীতির সাথে দীর্ঘদিন যুক্ত ছিলেন তার বাবা শাহ নূর উদ্দিন। পরিবার থেকে মুক্তিযোদ্ধের চেতনা ও বাবার কাছ থেকে বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে আওয়ামীলীগের ভালোবাসায় রাজনীতিতে আসেন শাহ্ নিজাম।


দীর্ঘ ৩৪ বছরের রাজনৈতিক জীবনে একবারের জন্য হলেও জননেতা শামীম ওসমানের কাছ থেকে পিছু হটেননি এই শাহ্ নিজাম। শামীম ওসমানের দিক নির্দেশনায় আজও দলের নেতাকর্মীদের সু-সংগঠিত করতে কাজ করছেন তিনি। তাইতো সাংসদ শামীম ওসমানের আস্থাভাজন ও অদ্বিতীয় সেনাপতি হিসেবে বেশ পরিচিত তিনি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL