1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বুলবুলের তান্ডবে ক্ষতিগ্রস্থ্য পরিবারের জন্য দোয়া চাইলেন ইমন - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

বুলবুলের তান্ডবে ক্ষতিগ্রস্থ্য পরিবারের জন্য দোয়া চাইলেন ইমন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১১ নভেম্বর, ২০১৯
  • ১৩০ Time View
বুলবুলের তান্ডবে ক্ষতিগ্রস্থ্য পরিবারের জন্য দোয়া চাইলেন ইমন
বুলবুলের তান্ডবে ক্ষতিগ্রস্থ্য পরিবারের জন্য দোয়া চাইলেন ইমন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ ঘূর্ণিঝড় বুলবুলের তান্ডবে ক্ষতিগ্রস্থ্য পরিবার ও নিহতদের রুহের মাগফেরাত কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক শাহরিয়ার চৌধুরী ইমন।

রোববার (১০ নভেম্বর) এক বিবৃতিতে তিনি এ দোয়া কামনা করেন। পাশাপাশি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও মুক্তির দাবি জানান।

বিবৃতিতে তিনি আরও উল্লেখ্য করেন, দেশের এই ক্লান্তিলগ্নে যখন মানুষের বাক-স্বাধীনতা, মৌলিক অধিকার ও গণতন্ত্রকে গলা টিপে হত্যা করা হচ্ছে। জনগণ তাদের ন্যায অধিকার থেকে বঞ্চিত হচ্ছে, আর এই অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করায় আপোষহীন নেত্রী দেশমাতা বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলার দিয়ে কারাগারে বন্দি করা হয়েছে।

ঠিক সে সময় এই দিশেহারা জাতির উপর আচড়ে পড়া ঘূর্ণিঝড় বুলবুলের তান্ডব সহ্য করা যায় না।

আমি মহান আল্লাহর কাছে প্রার্থনা করি অচিরেই দেশের সকল দুর্ভোগ থেকে আমাদের মুক্তি দান করুন। পাশাপাশি আমাদের মা দেশনেত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা এবং মুক্তি দাবি করছি। সেই সাথে দেশবাসীর প্রতি আহবান করবো ঘূর্ণিঝড় বুলবুলের তান্ডবে ক্ষতিগ্রস্থ্য পরিবার ও নিহতদের রুহের মাগফেরাত কামনায় দোয়া করবেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL