1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
খানপুর রেললাইনে প্রকাশ্যে চলছে মাদক ব্যবসা, প্রশাসন নিরব - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

খানপুর রেললাইনে প্রকাশ্যে চলছে মাদক ব্যবসা, প্রশাসন নিরব

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ১৭৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

খানপুর রেললাইন বাজার থেকে শুরু করে তল্লা, কায়েমপুর এলাকায় চলছে রমরমা মাদক ব্যবাসা। খানপুর রেললাইনে প্রকাশ্যে মাদক বিক্রয় করছে মাদক ব্যবসায়ীরা। 


এলাকাবাসী জানায়, খানপুর রেললাইনে সকাল থেকে শুরু করে সারারাত অবদি মাদক বিক্রি করছে মাদক ব্যবসায়ীরা। তাদেরকে এলাকাবাসী বাধা দিলে তারা ক্ষিপ্ত হয়ে বলে সোর্স ও প্রশাসন তাদের হাতের মুঠোয়  ভাতা দিয়ে ব্যবসা করছে তারা। 


মাদকব্যবসায়ীরা হলেন, ডিলার মনির, সোহেল, আলমগীর ওরফে নাগা, সুজন, গুল্লি জনি, সুফিয়ান, শ্যামল সহ আরও অনেকে। 


মাদকের এই ছোবল থেকে যুব সমাজকে রক্ষার্থে প্রশাসনের হস্তক্ষেপ চায় এলাকাবাসী।


এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন জানান, আমি মাদকের বিষয়ে জিরো টলারেন্স রয়েছি।ফতুল্লায় মাদকের কোন অস্তিত্ব থাকবে না। তদন্ত করে ঘটনার সত্যতা পাওয়া গেলে তাদের আইনের আওতায় আনা হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL