1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
খানপুর রেললাইনে প্রকাশ্যে চলছে মাদক ব্যবসা, প্রশাসন নিরব - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

খানপুর রেললাইনে প্রকাশ্যে চলছে মাদক ব্যবসা, প্রশাসন নিরব

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ১৪৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

খানপুর রেললাইন বাজার থেকে শুরু করে তল্লা, কায়েমপুর এলাকায় চলছে রমরমা মাদক ব্যবাসা। খানপুর রেললাইনে প্রকাশ্যে মাদক বিক্রয় করছে মাদক ব্যবসায়ীরা। 


এলাকাবাসী জানায়, খানপুর রেললাইনে সকাল থেকে শুরু করে সারারাত অবদি মাদক বিক্রি করছে মাদক ব্যবসায়ীরা। তাদেরকে এলাকাবাসী বাধা দিলে তারা ক্ষিপ্ত হয়ে বলে সোর্স ও প্রশাসন তাদের হাতের মুঠোয়  ভাতা দিয়ে ব্যবসা করছে তারা। 


মাদকব্যবসায়ীরা হলেন, ডিলার মনির, সোহেল, আলমগীর ওরফে নাগা, সুজন, গুল্লি জনি, সুফিয়ান, শ্যামল সহ আরও অনেকে। 


মাদকের এই ছোবল থেকে যুব সমাজকে রক্ষার্থে প্রশাসনের হস্তক্ষেপ চায় এলাকাবাসী।


এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন জানান, আমি মাদকের বিষয়ে জিরো টলারেন্স রয়েছি।ফতুল্লায় মাদকের কোন অস্তিত্ব থাকবে না। তদন্ত করে ঘটনার সত্যতা পাওয়া গেলে তাদের আইনের আওতায় আনা হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL