1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
করোনায় মারা গেলেন বন্দর উপজেলা নির্বাচন অফিসার সাইবুর। - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

করোনায় মারা গেলেন বন্দর উপজেলা নির্বাচন অফিসার সাইবুর।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

করোনায় মারা গেলেন বন্দর উপজেলা নির্বাচন অফিসার মোঃ সাইবুর রহমান(৫৮)।

বুধবার বেলা সোয়া ৩টায় রাজধানীর সরকারি কর্মচারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। সাইবুর রহমানের গ্রামের বাড়ি দিনাজপুর জেলাধীন বিরল উপজেলায়। তার আকস্মিক মৃত্যুতে বন্দর উপজেলা পরিষদে শোকের ছায়া নেমে এসেছে।

জীবদ্দশায় সাইবুর রহমান ছিলেন পরোপকারী ও নীতিবান একজন মানুষ। 

প্রসঙ্গত  গত ৭ সেপ্টেম্বর তার করোনা রিপোর্ট পজেটিভ হওয়ার তাকে সরকারি কর্মচারি হাসপাতালে ভর্তি করা হয়। প্রায় ২৩দিন চিকিৎসার পর বুধবার বেলা সোয়া ৩টায় তিনি মারা যান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL