1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ছাত্রলীগ নেতা শাওনের শুভেচ্ছা - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ছাত্রলীগ নেতা শাওনের শুভেচ্ছা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
  • ১৯১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক) 

বাংলাদেশ আ’লীগের সভানেত্রী, বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে নেত্রীকে অভিনন্দন ও প্রাণঢালা শুভেচ্ছা সহ তার দীর্ঘায়ু ও সফলতা কামনা করেছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আল শাকিরিন শাওন।


এ বিশেষ দিবস উপলক্ষ্যে তিনি গণমাধ্যমকে জানান- ২৮শে সেপ্টেম্বর গণতন্ত্রের মানসকন্যা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম গৌরবোজ্জল জন্মদিন। তিনি ১৯৪৭ সালের এই দিনে জন্মগ্রহণ করেন। ৪ বারের নির্বাচিত সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই দেশ এগিয়ে যাচ্ছে এবং আরও এগিয়ে যাবে এটাই প্রত্যাশা সকলের।


ডিজিটাল রাষ্ট্র বিনির্মাণ সহ মিশন ২০২১ ও রূপকল্প ২০৪১ অর্জন করার ক্ষেত্রে আমরা তার পাশে আছি এবং থাকব। তার জন্মদিনে আমরা আজ দৃপ্ত শপথ নিতে চাই যে জঙ্গি, সন্ত্রাস, মাদক ও যুদ্ধাপরাধীমুক্ত একটি সোনার বাংলা আমরা গড়ে তুলব ইনশাআল্লাহ। নেত্রীর জন্মদিন উপলক্ষ্যে আমি তাঁর সুস্থতা, সফলতা ও দীর্ঘায়ু কামনা করছি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL