1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
এ্যার্টনি জেনারেলের মৃত্যুতে সকাল নারায়ণগঞ্জ অনলাইনের সম্পাদক ও প্রকাশক ছায়ানুর তালুকদারের শোক - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

এ্যার্টনি জেনারেলের মৃত্যুতে সকাল নারায়ণগঞ্জ অনলাইনের সম্পাদক ও প্রকাশক ছায়ানুর তালুকদারের শোক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৬০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক) 

এ্যার্টনি জেনারেল মাহবুব এ আলমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সকাল নারায়ণগঞ্জ অনলাইন পত্রিকার প্রকাশক ও সম্পাদক ছায়ানুর তালুকদার। 


আজ রোববার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টা ২৫মিনিট ঢাকার সি এম এইচ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি করোনায় আক্রান্ত হয়ে বেশ কিছু দীন চিকিৎসাধীন ছিলেন। তার মৃত্যুতে রাষ্ট্রপতি এ্যাড,আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা শোক জানিয়েছেন।


৪ সেপ্টেম্বর সকালে অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের শরীরে জ্বর দেখা দিলে তাকে সিএমএইচে ভর্তি করা হয়। সেখানে করোনা পরীক্ষায় তার পজিটিভ আসে। চিকিৎসাধীন অবস্থায় গত ১৮ সেপ্টেম্বর তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে আইসিইউতে নেওয়া হয়।

তার পর থেকে তিনি সেখানে চিকিৎসাধীন ছিলেন। তার এক ছেলে সুমন সাংবাদিকতায় ও এক কন্যা আইন পেশায় জরিত রয়েছে।


সকাল নারায়ণগঞ্জ অনলাইন পত্রিকার সিনিয়র ফটো সাংবাদিক জামাল তালুকদার, সিনিয়র স্টাফ রিপোর্টার আশিক ও নিউজ এডিটর  সিয়াম তালুকদার সকলেই শোক প্রকাশ করেছেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL