1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জ জেলা ও মহানগর যুবলীগের উদ্যোগে নানা কর্মসূচি পালিত হয়েছে। - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর যুবলীগের উদ্যোগে নানা কর্মসূচি পালিত হয়েছে।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১১ নভেম্বর, ২০১৯
  • ১৩৪ Time View
নারায়ণগঞ্জ জেলা ও মহানগর যুবলীগের উদ্যোগে নানা কর্মসূচি পালিত
নারায়ণগঞ্জ জেলা ও মহানগর যুবলীগের উদ্যোগে নানা কর্মসূচি পালিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর যুবলীগের উদ্যোগে নানা কর্মসূচি পালিত হয়েছে। জেলা যুবলীগ নেতা এহসানুল হাসান নিপু ও জানেআলম বিল্লপবের নেতৃত্বে শহরে র্যালী, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১১নভেম্বর) সকালে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভা ও র্যা লি।

আলোচনা সভায় বক্তারা বলেন, যে আদর্শ এবং লক্ষ্য নিয়ে বাংলাদেশ যুবলীগ প্রতিষ্ঠিত হয়েছিল, নারায়ণগঞ্জ যুবলীগ সে আদর্শ এবং লক্ষ্য বাস্তবায়নে কাজ করে যাবে। নারায়ণগঞ্জ যুবলীগকে আরো শক্তিশালী করতে নানা উদ্যোগ নেয়া হবে বলেও বক্তারা বলেন।

এসময় বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইঁয়া সাজনু, জেলা যুবলীগ নেতা এহসানু হাসান নিপু, জানেআলম বিল্লপব প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL