1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জ জেলা ও মহানগর যুবলীগের উদ্যোগে নানা কর্মসূচি পালিত হয়েছে। - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর যুবলীগের উদ্যোগে নানা কর্মসূচি পালিত হয়েছে।

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১১ নভেম্বর, ২০১৯
  • ১৫০ Time View
নারায়ণগঞ্জ জেলা ও মহানগর যুবলীগের উদ্যোগে নানা কর্মসূচি পালিত
নারায়ণগঞ্জ জেলা ও মহানগর যুবলীগের উদ্যোগে নানা কর্মসূচি পালিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর যুবলীগের উদ্যোগে নানা কর্মসূচি পালিত হয়েছে। জেলা যুবলীগ নেতা এহসানুল হাসান নিপু ও জানেআলম বিল্লপবের নেতৃত্বে শহরে র্যালী, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১১নভেম্বর) সকালে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভা ও র্যা লি।

আলোচনা সভায় বক্তারা বলেন, যে আদর্শ এবং লক্ষ্য নিয়ে বাংলাদেশ যুবলীগ প্রতিষ্ঠিত হয়েছিল, নারায়ণগঞ্জ যুবলীগ সে আদর্শ এবং লক্ষ্য বাস্তবায়নে কাজ করে যাবে। নারায়ণগঞ্জ যুবলীগকে আরো শক্তিশালী করতে নানা উদ্যোগ নেয়া হবে বলেও বক্তারা বলেন।

এসময় বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইঁয়া সাজনু, জেলা যুবলীগ নেতা এহসানু হাসান নিপু, জানেআলম বিল্লপব প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL