1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বোনকে দিয়ে ভাইয়ের ঘর দখলের পায়তারা করছে হেলপার মাসুদ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

বোনকে দিয়ে ভাইয়ের ঘর দখলের পায়তারা করছে হেলপার মাসুদ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৫৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

থানায় মিথ্যা জিডি করার পরও থেমে নেই বাসের হেলপার মাসুদের প্রতারণা। চালিয়ে যাচ্ছে ঘর দখলের পায়তারা। 


থানায় জিডি মিথ্যা প্রমাণিত হওয়ার পর এখন নতুন করে মাসুদ বিভিন্ন মহলের কাছে গিয়ে মিথ্যা অপপ্রচার চালানোর চেষ্টা করছে। যদিও তার কাছে নেই কোন প্রমাণ নেই কোন কাগজপত্র। 


এর আগে মাসুদ  তার অন্য ভাই বোনদের কাছ থেকে স্ট্যাম্পে সই নিয়ে নতুন করে প্রতারণা করার চেষ্টা করছে। এমনকি সই দেয়া স্ট্যাম্প নিয়ে সাংবাদ অফিস ও অন্যান্য জায়গায় গিয়ে বিভিন্ন কায়দা খুজে সাংবাদিক জামাল তালুকদারকে হয়রানি করার চেষ্টা করছে। 


বাসের হেলপার  মাসুদ তার বোন সেলিনা তালুকদারকে দিয়ে সাংবাদিক জামাল তালুকদারের বিরুদ্ধে থানায় মিথ্যা জিডি করে। যা সম্পুর্ণই বানোয়াট।  


এছাড়াও সাংবাদিক মাসুমের বিরুদ্ধে অনেক অভিযোগ পাওয়া গেছে। মাসুম রাতের আধারে মাদক স্পটে কি করেন।

খানপুর রেল লাইন, চাষাড়া রেল লাইন, লারকিপট্টি ও ৫নং ঘাট রেললাইনেও তাকে দেখা যায়। মাসুম অনেকের কাছ থেকে সাংবাদিক পরিচয় দিয়ে বিভিন্নভাবে কৌশলে ধান্দা করেন। এখন তার নিজের ভাই সাংবাদিক জামাল তালুকদারকেও তিনি মিথ্যা ও বানোয়াট জিডি করে ঘর দখলের চেষ্টা করছেন। 


ঘরের আসবাবপত্র থেকে শুরু করে ঘর নির্মাণ হওয়ার শুরু থেকে শেষ পর্যন্ত সব কিছুর রিসিট কাগজ এমনকি সেই ঘরের বিদ্যুৎ বিলের মিটার ও জামাল তালুকদারের নামে। বিদ্যুৎ বিলের কাগজে ও ব্যাংকে  টাকা জমা দেওয়ার রিসিটেও জামাল তালুকদারের নাম ও মোবাইল নম্বর রয়েছে। প্রথমবার বিদেশ থেকে আসার পর জামাল তালুকদার তার নিজ অর্থায়নে এই ঘর নির্মাণ করেন। নির্মাণ কাজে ৬ বান টিন, ৬০ হাজার টাকার সিট, হাইসা বাটাম, লেবার খরচ, কাঠমিস্ত্রীর খরচ ও বিভিন্ন খরচ বাবদ ৫ লক্ষ টাকা তিনি ব্যয় করেন। 


দ্বিতীয় বার ঘর মেরামতে তিনি সকল খরচ বাবদ ৩লক্ষ ৬০ হাজার টাকা ব্যয় করেন। এছাড়াও ঘরের সকল আসবাবপত্র তার নিজ খরচে কেনা।  তাই মাসুদের কাছে সঠিক প্রমাণ না থাকা সত্ত্বেও সে বিভিন্ন জায়গায় বিভিন্নভাবে মিথ্যা প্রতারণা করে ঘর দখলের চেষ্টা করছে। 


সাংবাদিক জামাল তালুকদার এই প্রতারণার বিরুদ্ধে গোয়েন্দা সংস্থা ও প্রশাসনকে তদন্ত করে প্রতারক মাসুদকে  আইনের আওতায় আনার জোর দাবী জানিয়েছেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL