1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মসজিদে বিস্ফোরণের ঘটনয় হতাহতদের প্রতিটি পরিবার পাচ্ছে ৫লাখ টাকা আর্থিক অনুদান - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

মসজিদে বিস্ফোরণের ঘটনয় হতাহতদের প্রতিটি পরিবার পাচ্ছে ৫লাখ টাকা আর্থিক অনুদান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৭১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জে পশ্চিম তল্লায় বায়তুল সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় নিহত এবং আহত ৩৫টি পরিবারকে ৫ লাখ টাকা করে মোট ১ কোটি ৭৫ লাখ টাকার আর্থিক সহায়তা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 


 প্রধানমন্ত্রীর অনুদানের চেক প্রত্যেক পরিবারের হাতে তুলে দেওয়ার জন্য নারায়ণগঞ্জের জেলা প্রশাসককে নির্দেশনা দেওয়া হয়েছে।


বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রীর  প্রেস উইং থেকে   এ তথ্য জানানো হয়। 


প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিবইমরুল কায়েস জানান,  বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে এই টাকা বরাদ্দ করা হয়েছে। ইতোমধ্যে সংশ্লিষ্ট জেলা প্রশাসককে সেই টাকা পাঠিয়েও দেওয়া হয়েছে।


প্রসঙ্গত,নারায়ণগঞ্জ শহরের পশ্চিম তল্লা এলাকার বায়তুস সালাত জামেমসজিদে গত ৪ সেপ্টেম্বর এশার নামাজের সময় বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণের  পর দগ্ধ মোট ৩৭ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছিল।এদের মধ্যে ২৯ জন মৃত্যুবরণ করেন। একজন চিকিৎসা নিয়েবাড়ি ফিরলেও এখনও কয়েকজন চিকিৎসাধীন রয়েছেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL