1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জীবানুনাশক টানেল এখন মোটরসাইকেলের সুরক্ষায় - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়। 

জীবানুনাশক টানেল এখন মোটরসাইকেলের সুরক্ষায়

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
  • ৩১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

করোনা ভাইরাসের সংক্রমণ থেকে সুরক্ষিত থাকার জন্যে ব্যবহৃত হয় জীবানুনাশক টানেল। আর এই সকল জীবানুনাশক টানেল বসানো হয় বিভিন্ন মার্কেটে ও জনবহুল জায়গায় যেখানে মানুষের লোক সমাগম বেশী। 


নারায়ণগঞ্জের চাষাড়া সমবায় মার্কেট, শান্তনা মার্কেট, সায়াম প্লাজা ও মার্ক টাওয়ার সহ অনেক মার্কেটের নিচেই লাগানো হয় জীবানুনাশক টানেল। কিন্তু সেই জীবানুনাশক টানেলগুলো এখন শুধুই ডিস্প্লে মাত্র। জীবানুনাশক টানেল এখন শুধু নামে মাত্র নেই তার কোনো কাজ। জীবানুনাশক টানেলগুলো মার্কেটে প্রবেশ করার পূর্বে ক্রেতারা যেন সুরক্ষিত হয়ে মার্কেটে ঢুকতে পারে তার জন্যেই জীবানুনাশক টানেল বসানো হয়। কিন্তু এখন সব জীবানুনাশক টানেলগুলোই অকেজো। এতে করে করোনা ভাইরাসে সংক্রমিত হওয়ার আশংকা খুবই বেশী। মার্কেট কর্তৃপক্ষ জীবানুনাশক টানেলের ঠিক না করে মার্কেট চালিয়ে যাচ্ছেন। 


অপরদিকে চাষাড়া মার্ক টাওয়ারের নিচে জীবানুনাশক টানেল এখন পার্কিং এর কাজে ব্যবহৃত হচ্ছে। একেতো জীবানুনাশক টানেলটি নষ্ট আবার তার উপর সেখানে পার্কিং করে রাখা হয়েছে মোটরসাইকেল। 


এ বিষয়ে প্রশাসনের নজরদারি দাবী করেছেন সাধারণ জণগণ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL