1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
তল্লা মসজিদে বিস্ফোরণের ঘটনায় হতাহতদের ক্ষতিপূরণ আদায়ের দাবীতে বিক্ষোভ মিছিল - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

তল্লা মসজিদে বিস্ফোরণের ঘটনায় হতাহতদের ক্ষতিপূরণ আদায়ের দাবীতে বিক্ষোভ মিছিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ


স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জের পশ্চিম তল্লায় বায়তুল সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনা ঘটে। তল্লা মসজিদে তিতাস গ্যাসের পাইপ লিকেজের ফলে এই দুর্ঘটনা সংগঠিত হয়। এই ঘটনায় হতাহত পরিবারের পরিবারের ক্ষতিপূরণ আদায় ও জড়িতদের শাস্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর।


শুক্রবার (১৮ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে এই বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়।


উক্ত বিক্ষোভ সমাবেশ ও মিছিলের সভাপতিত্ব করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা সভাপতি আনোয়ার হোসাইন জিহাদী। জেলা ও মহানগরের সেক্রেটারি মাওলানা শাহ আলম কাঁচপুরী ও সুলতান মাহমুদের সঞ্চালনায় বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন এনসিসি’র সাবেক মেয়র প্রার্থী মুফতী মাসুম বিল্লাহ ও ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি মুহাম্মদ নুর হোসেন। 


আরও উপস্থিত ছিলেন, ইসলামী শ্রমিক আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি শেখ হাসান আলী, ইসলামী যুব আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর ও জেলার সভাপতি গিয়াসউদ্দিন মুহাম্মদ খালিদ ও মাওলানা শফিকুল ইসলাম, ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের সভাপতি মুহাম্মদ শিব্বির আহমেদ ও এম. শফিকুল ইসলামসহ আরও অনেকেই।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL