1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাংসদ শামীম ওসমানের সহধর্মিণী লিপি ওসমানের সুস্থতা ও তল্লা মসজিদ ট্রাজিডিতে নিহতদের মাগফেরাত কামনায় কোরআন খতম দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়। 

সাংসদ শামীম ওসমানের সহধর্মিণী লিপি ওসমানের সুস্থতা ও তল্লা মসজিদ ট্রাজিডিতে নিহতদের মাগফেরাত কামনায় কোরআন খতম দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ জেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান,নারায়ণগঞ্জ ৪ আসনের মাননীয় সংসদ সদস্য ও নারায়ণগঞ্জ আওয়ামীলীগের কর্নধার এ কে এম শামীম ওসমানের সহধর্মিনী লিপি ওসমান সহ ওসমান পরিবারের আক্রান্ত সকলের সুস্থতা, তল্লা বাইতুস সালাত জামে মসজিদে অগ্নী বিস্ফোরনে নিহতদের মাগফেরাত ও আহতদের দ্রুত সুস্থতা কামনায় নারায়ণগঞ্জ জেলা মহিলা আওয়ামীলীগের পক্ষ থেকে জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি প্রফেসর ড.শিরিন বেগমের উদ্যোগে শুক্রবার বাদ জুম্মা পশ্চিম তল্লা গ্রীন রোডস্থ হাদিকাতুল হাফিজী মাদ্রাসায় কোরআন খতম-দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ পরিচালনা করেন হাদিকাতুল কোরআন হাফেজী মাদ্রাসার ইমাম আলহাজ হাফেজ মাওলানা আব্দুল হালিম।


এ সময় মাদ্রাসার ছাত্র সহ উপস্থিত ছিলেন সরকারী কদম রসুল কলেজের হিসাববিজ্ঞান বিভাগের প্রভাষক জহিরুল ইসলাম, দৈনিক দেশ পত্রিকার নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি খন্দকার মাসুদুর রহমান দিপু,নারায়ণগঞ্জ কমার্স কলেজের হিসাববিজ্ঞান বিভাগের প্রভাষক ফারুক হোসেন রাজু, অর্থনীতি বিভাগের প্রভাষক ইফসুফ,হাবিবুর রহমান,কামরুল হাসান সুমন ও মুসুল্লীগণ।

দোয়া মাহফিলে তল্লা মসজিদে নিহতদের মাগফেরাত ও আহতদের দ্রুত সুস্থতা কামনায় বিশেষ দোয়া করা হয়। এই মহামারী করোনাকালীন দুঃসময়ে নারায়নগঞ্জের মানুষের জন্য যিনি বিশেষ অবদান রেখেছেন,অসহায় মানুষের পাশে থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ওসমান পরিবারের সেই সুযোগ্য পুত্রবধু সালমা ওসমান লিপির জন্য এবং ওসমান পরিবারের করোনায় আক্রান্ত সদস্যদের সুস্থতা কামনায় দোয়া করা হয়। মহান আল্লাহ রাব্বুল আলামিন যেন দ্রুত সুস্থতা ও নেক হায়াত দান করেন এই দোয়া করেন উপস্থিত মুসুল্লীগণ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL