1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জে এবার মসজিদের হাউস পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎ স্পর্শে মনির হোসেন নামে এক পাইপ মিস্ত্রীর মৃত্যু হয়েছে - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

নারায়ণগঞ্জে এবার মসজিদের হাউস পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎ স্পর্শে মনির হোসেন নামে এক পাইপ মিস্ত্রীর মৃত্যু হয়েছে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৪১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

নারায়ণগঞ্জে এবার মসজিদের হাউস পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎ স্পর্শে মনির হোসেন নামে এক পাইপ মিস্ত্রীর মৃত্যু হয়েছে। আহত হন মসজিদের মোয়াজ্জিন সোলায়মান দ্বগ্ধ হন। মসজিদের অজুখানার পানির হাউস পরিষ্কার করতে গিয়ে লোহার পাইপ বৈদ্যুতিক ট্রান্সমিটারের তারের সঙ্গে লেগে এ দূর্ঘটনা ঘটে। ঘটে।


শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সকালে নারায়ণগঞ্জ শহরের ২নং বাবুরাইল এলাকার বাইতুল ফালাহ জামে মসজিদে এ বিস্ফোরণের ঘটনা ঘটে। নিহত মনির হোসেন শহরের ১নং বাবুরাইল এলাকার মোজাফ্ফর কন্ট্রাক্টরের বাড়ির ভাড়াটিয়া। নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


তিনি জানান, শহরের ২নং বাবুরাইল এলাকার একটি মসজিদের অজুখানার হাউস পরিষ্কার করার সময় একটি লোহার রড উঁচু করতে গিয়ে মসজিদের পাশে থাকা বৈদ্যুতিক ট্রান্সমিটারের তারে লেগে স্পার্ক করলে এ দূর্ঘটনাটি ঘটে। এতে পাইপ মিস্ত্রি মনির হোসেন ঘটনাস্থলেই মারা যান। আর মসজিদের মুয়াজ্জিন সোলয়মানের হাত দগ্ধ হয়।

তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে তাকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেন। তিনি আশঙ্খামুক্ত।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL