1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নির্মানাধীন ভবনের কারণে সৃষ্টি হয়েছে জনদূর্ভোগ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

নির্মানাধীন ভবনের কারণে সৃষ্টি হয়েছে জনদূর্ভোগ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৬২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

সকাল নারায়ণগঞ্জ (আশিক)

নাঃগঞ্জ শহরের নবাব সলিমুল্লাহ সড়কে মিশনপাড়া মোড়ে নির্মান হচ্ছে “ঈদ্রিস আলী টাওয়ার”।যা কিনা এখন মিশনপাড়া বাসীর জন্য কাটা হয়ে দাড়িয়েছে ।এই ভবনটি নির্মান করছে আজাদ রিফাত গ্রুপ ।ঈদ্রিস আলী টাওয়ারের কাজের মধ্যো দিয়ে “আজাদ রিফাত গ্রুপ” ডেভোলোপিং ব্যবসায় শুরু করেন ।এটি তাদের প্রথম প্রজেক্ট ।

পাইলিং এর সময় থেকে শুরু করে এখন পর্যন্ত এলাকাবাসীর চলাচলের একটি মাত্র রাস্তায় কাজের দোহাই দিয়ে বিভিন্ন রকমের প্রতিবন্ধকতা সৃস্টি কর আসছে ,এতে করে সৃস্টি হচ্ছে জনদূর্ভোগ ।


সম্প্রতি এ ব্যাপারে অনুসদ্ধান করলে মেলে সত্যতা ।বিল্ডিং এর বেইজমেন্টে প্রচুর পানি জমে থাকতে দেখা যায়,যার মধ্যে ডেঙ্গু মশার লার্ভা পাওয়া যায়।এলাকাবাসীর মতে বিল্ডিঙ্গের নিচের অংশ এখন মশা উৎপাদনের কারখানা ।তাছাড়া রাস্তার একাংশে তাদের বিল্ডিংএর ৩য় তালা থেকে কোনস্ট্রাকশনের ব্যবঽত ময়লা পানি উপর থেকে ফেলছে ।এতে করে রাস্তা দিয়ে আসা যাওয়া করা মানুষ দূর্ভোগ পোহাচ্ছেন ।তাছাড়া নির্মান কাজে তাদের ব্যবঽত বালু এবং ইট সিটিকোর্পোরেশনের রাস্তার উপর রাখে,যার ফলে ড্রেন ব্লক হয়ে যায় ।এতে সামান্য বৃষ্টিতেই সৃস্টি হয় জলাবদ্ধতা ।


এ ব্যাপারে তাদের প্রজেক্ট ম্যানেজার মিঠুনের সাথে কথা বললে তিনি বলেন, নির্মানাধীন ভবনে একটূ আকটু পানি জমবেই জনদুর্ভোগ সৃস্টি হবেই এটি তাদের দেখার বিষয় নয় । তাছাড়া সাংবাদিকরা ছবি তুলতে গেলে তিনি ক্ষিপ্ত হয়ে উঠেন এবং বিভিন্ন মহলের পরিচয় দিতে থাকেন ।


স্থানীয় বাসীন্দারা জানান, নাঃগঞ্জ শহরে এমন বেপরোয়া ভাবে নির্মান কাজ চলাচ্ছে আরো বেশ কয়েকটি ডেভোলপার কোম্পানী । তারা তাদের ইচ্ছা মত জনদূর্ভোগ সৃস্টি করে কাজ করছে ।এ ব্যাপারে তারা প্রশাসন ও সিটি কর্পোরেশনের হস্তক্ষেপ কামনা করেন ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL